ঢাকা ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচি

গোপালগঞ্জে দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচি

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাজীপাড়ায় দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী আয়োজনে কয়েকশ প্রান্তিক জনগোষ্ঠীর মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়।

২৫ ফেব্রুয়ারি কাজী পরিবারের উদ্যোগে এ আয়োজনে কয়েকশ মানুষ বিনামূল্যে স্বাস্থ্য সেবা গ্রহণ করেন। সকালে প্রধান অতিথি হিসেবে এ চিকিৎসা কার্যক্রমের উদ্ধোধন করেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ (ইভা)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কাজী মান্নান, ডা. ফারহানা আফরোজ লুনা, ডা. আবদুল্লাহ আল মাহফুজ, ফারহানা সরকার। ডা. কাজী তামান্না মুনমুনের সার্বিক তত্ত্বাবধানে মানুষ বিনামূল্যে স্বাস্থ্য সেবা গ্রহণ করেন।

ডা. কাজী তামান্না মুনমুন জানান, চিকিৎসা ক্যাম্পে চিকিৎসকরা সকাল থেকে দুপুর পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করেন। এ ক্যাম্পে কয়েকশ রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়েছে। প্রতিমাসেই প্রান্তিক জনগোষ্ঠীর মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হবে। একই সঙ্গে টেলিমেডিসন সেবা চালুর উদ্যোগের কথাও জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত