ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনের (ইমার) নতুন কমিটি

প্রকাশ : ২৭ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিত্যজীবন প্রতিবেদক

ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনের (ইমার) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২১ সদস্যের এ কমিটি আগামী ২ বছর সংগঠন পরিচালনা করবে। ১২টি পদের মধ্যে ৩টি পদে নির্বাচন হয়।

বাকি ৯টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সভাপতি হয়েছেন দেশ টিভির হেড অব মার্কেটিং মো. আনিসুর রহমান তারেক ও সাধারণ সম্পাদক মোহনা টেলিভিশনের হেড অব মার্কেটিং তছলিম চৌধুরী।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সাবাব কারিম। কমিশনার ছিলেন মো. কামরুজ্জামান, অসিম কুমার দাস, মিনহাজ উদ্দিন ও ফয়সাল মোহাম্মদ উল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মোহনা টেলিভিশনের মো. ইলিয়াস হোসেন ও একাত্তর টিভির আহমেদ মোহসিন।

সহ-সভাপতি হয়েছেন এস.এ টিভির জহিরুল ইসলাম, আনন্দ টিভির এসবি বুলবুল, গানবাংলা টিভির সৈয়দ নাবিল আশরাফ বিপুল।

সাংগঠনিক সম্পাদক একুশে টেলিভিশনের মো. ফেরদৌস নাঈম পরাগ, অর্থ সম্পাদক এটিএন বাংলার মো. আব্দুল মালেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সরকার হানিফ রাফি, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নাদিয়া ডোরা মহিলাবিষয়ক সম্পাদক, গ্রিন টিভির দীন ইসলাম তপু ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, আইনবিষয়ক সম্পাদক চ্যানেল আইয়ের লেমন আওয়াল ও দফতর সম্পাদক হয়েছে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের আমিনুল ইসলাম।

কার্যকারী সদস্য হয়েছেন গ্রিন টিভির রাকিবুল হাসান, মাছরাঙ্গা টিভির মোহাম্মদ আবদুস সামাদ সোহাগ, নেক্সাস টিভির মো. মতিয়ার রহমান, গাজী টিভির মো. আমিনুর রহমান লিটন, এন টিভির মো. মহিউদ্দিন সিকদার টিটু, একাত্তর টিভির মো. সোহাগ হোসেন ও দুরন্ত টিভির আশিকুর রহমান অভি।