রঙ বাংলাদেশের বৈশাখী আয়োজন

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিত্যজীবন প্রতিবেদক

পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। এবার যদিও রোজার ভেতরে তারপরেও বৈশাখের প্রথম প্রহরে বাঙালি বরণ করে নেবে বছরের প্রথম দিনটিকে। পুরোনোকে বিদায় জানিয়ে সবাই মেতে উঠবে নতুনের আবাহনে। রোজার আমেজে হলেও এ উদযাপন নতুন পোশাক ছাড়া একেবারেই অসম্ভব। বর্ষবরণের এ উৎসবে নতুন সংগ্রহ নিয়ে উপস্থিত দেশের শীর্ষ সারির ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ। সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানা পোশাক রয়েছে বৈশাখের আনন্দ আয়োজনে।

উৎসবে থিমনির্ভর ফ্যাশন রঙ বাংলাদেশের প্রধান বৈশিষ্ট্য। এবারও এর ব্যতিক্রম নয়, পাখির রঙ থিমে তৈরি হয়েছে বৈশাখ সংগ্রহের নকশা উপাদান। পাখি প্রকৃতির অনিন্দ্য উপহার। রঙের বৈচিত্র্য আর বাহারে চোখ জুড়ায়। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও উৎসবমুখী। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সাংস্কৃতি আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের বৈশাখ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। বিভিন্ন ধরনের ডিজাইনে? কটন, সøাব কটন, লিনেন, হাফসিল্ক, নেট কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। শুধু বড়দের নয়, বৈশাখে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে ছোটদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্য একই ধরনের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের বৈশাখ উৎসব।

এ ছাড়া আমাদের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে : তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে তৈরি ওয়েস্ট রঙের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়রের বৈশাখ আয়োজন। সংগ্রহে রয়েছে মেয়েদের শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস। ছেলেদের পাঞ্জাবি, পায়জামা, কাতুয়া, শার্ট, টি-শার্ট। ছোটদের থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেটেই পাবেন বৈশাখ সংগ্রহ। পাশাপাশি রয়েছে অনলাইনে- www.rang-bd.com