ঢাকা ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিউরিয়াস ঈদ ফ্যাশন শো ও যমুনা ফিউচার পার্কে নতুন আউটলেট

কিউরিয়াস ঈদ ফ্যাশন শো ও যমুনা ফিউচার পার্কে নতুন আউটলেট

লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াস তাদের ঈদ কালেকশন ২৩ ও নতুন আউটলেট উদ্বোধন উপলক্ষে ‘কিউরিয়াস ঈদ ২৩ ফ্যাশন উইক’ এর আয়োজন করে। ১ এপ্রিল সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে উদ্বোধন করা হয় কিউরিয়াসের পঞ্চম আউটলেট। একই সঙ্গে এক বর্ণাঢ্য ফ্যাশন শোয়ের মাধ্যমে উপস্থাপন করা হয় ব্র্যান্ডটির এবারের ঈদ কালেকশন। নতুন এ আউটলেট উদ্বোধন করেন ডেকো লেগ্যাসি গ্রুপের চেয়ারম্যান এম শাহাদাত হোসেন কিরণ ও নিলুফার হোসেন। এম শাহাদাত হোসেন কিরণ বলেন, ইভেন্টটি আয়োজন করার উদ্দ্যেশ্য হলো, ফ্যাশনপ্রেমীদের কিউরিয়াসের ঈদ কালেকশন সম্পর্কে স্বচ্ছ ধারণা দেওয়া ও নতুন আউটলেটের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া।

কিউরিয়াসের ডিজাইনারদের মেধা ও দক্ষতার প্রতিফলন ঘটেছে এবারের ঈদ কালেকশনে। কিউরিয়াসের প্রধান ডিজাইনার চন্দ্র শেখর সাহা বলেন, এই ঈদে আমরা বিখ্যাত ‘ওয়াজেদ আলী শাহ পাঞ্জাবি অনসম্বল’ নিয়ে এসেছি। এসব পাঞ্জাবিতে সূচিকর্মের মাধ্যমে পুরনো মোটিফগুলোকে চিত্রিত করা হয়েছে। হ্যন্ডক্র্যাফটেড সিল্ক শাড়ি ও ‘আডামো’ পাঞ্জাবির সংগ্রহকে এবার সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। কারণ এই আভিজাত্যময় পোশাক সংগ্রহের মধ্যে দিয়ে ঈদের সম্পূর্ণ আয়োজন প্রতীয়মান হয়।

এ ছাড়া উজ্জ্বল ও প্রাণবন্ত সব রঙের সিল্কের পাঞ্জাবি ও ভারি এমব্রয়ডারির শাড়ির একটি দুর্দান্ত সমন্বয় রয়েছে এ বছরের কিউরিয়াসের ঈদ সংগ্রহে; যা ফ্যাশনিস্তাদের বিশেষভাবে আকর্ষণ করবে।

গ্রীষ্ম ঋতুকে প্রাধান্য দিয়ে ঈদের কালেকশনে একটি বিশেষ সংগ্রহ রয়েছে যা তৈরি হয়েছে সুতি কাপড় দিয়ে। এ সংগ্রহটি একই সঙ্গে আরাম আর স্মার্টনেসকে তুলে ধরবে।

এ ছাড়া কিউরিয়াসের ঈদ কালেকশনে ঐতিহ্যবাহী পোশাকের পাশাপাশি আছে ওয়েস্টার্ন পোশাক চমৎকার আয়োজন। এসব পোশাক একই সঙ্গে স্টাইলিশ ও আরামদায়ক। হাতের কাজ, অপ্রচলিত প্যাটার্ন ও প্রিন্টে করা হয়েছে এসব পোশাকের জমিন অলংকরণ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত