ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তালিকাভুক্ত ১৪ প্রতিষ্ঠানের মুনাফায় উন্নতি

তালিকাভুক্ত ১৪ প্রতিষ্ঠানের মুনাফায় উন্নতি

সদ্যসমাপ্ত ২০২২ সালের অক্টোবার-ডিসেম্বর সময়ের ব্যবসায় শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ প্রতিষ্ঠানের মুনাফা আগের বছরের তুলনায় বেড়েছে। এর মধ্যে রয়েছে মেঘনা পেট্রোলিয়াম, শাহিনপুকুর সিরামিকস, অগ্নি সিস্টেম, এইচআর টেক্সটাইল, আমরা নেটওয়ার্ক, ইভিন্স টেক্সটাইল, এসকে ট্রিমস, তমিজউদ্দিন টেক্সটাইল, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন, ফু-ওয়াং ফুড, ইস্টার্ন লুব্রিকেন্ট, ন্যাশনাল টিউবস, এস আলম কোল্ড রোল্ড স্টিল এবং রেহিমা ফুড। কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভা শেষে প্রকাশিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। গতকাল সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে এ প্রতিবেদন প্রকাশ করা হয়। প্রতিষ্ঠানগুলো হলোথ

মেঘনা পেট্রোলিয়াম : ২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি মুনাফা করেছে ৮ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৬ টাকা ৫১ পয়সা। আর ২০২২-২৩ হিসাব বছরের প্রথম ছয় মাসে (২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর) শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ১৭ টাকা ৪ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ১২ টাকা ৭৪ পয়সা।

শাহিনপুকুর সিরামিকস : ২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি মুনাফা করেছে ১৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৮ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ২৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ১০ পয়সা।

অগ্নি সিস্টেম : ২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি মুনাফা করেছে ৩১ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ২৭ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৫৭ পয়সা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত