ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ শুরু

ওয়ালটনের পণ্য কিনে গাড়িসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ

ওয়ালটনের পণ্য কিনে গাড়িসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ

ঈদুল আজহা উপলক্ষ্যে দেশব্যাপী শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। এই সিজনে ক্রেতাদের জন্য ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ লাখ লাখ উপহার। এ সুবিধা ১৫ মে থেকে ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত। গত রোববার সন্ধ্যায় রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এসএম শোয়েব হোসেন নোবেল, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মো. রায়হান, ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, মো. তানভীর রহমান, ফিরোজ আলম, আমিন খান, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মো. শাহজাদা সেলিম, আরিফুল আম্বিয়া, তোফায়েল আহমেদ, আল ইমরান, ড. মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ওয়ালটনের এএমডি শোয়েব হোসেন নোবেল বলেন, প্রতিটি বড় উৎসব উপলক্ষ্যে ক্রেতাদের জন্য আমরা বিশেষ সুবিধা দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর আওতায় ওয়ালটন পণ্যের ক্রেতাদের জন্য রয়েছে ফ্রি গাড়িসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ। আশা করি, পূর্বের মতো ক্যাম্পেইনের এই সিজনও গ্রাহকপর্যায়ে ব্যাপক সাড়া ফেলবে।

কর্তৃপক্ষ জানায়, ঈদুল আজহা সামনে রেখে ক্রেতাদের সুবিধার্থে ওয়ালটনের বেশকিছু নতুন মডেলের ফ্রিজের দাম কমানো হয়েছে। বর্তমানে বাজারে রয়েছে ১৪ হাজার ৯৯০ টাকা থেকে ১ লাখ ৪২ হাজার ৯৯০ টাকার মধ্যে ওয়ালটনের বিভিন্ন ধারণক্ষমতার দুই শতাধিক মডেলের ফ্রিজ। ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছর পর্যন্ত গ্যারান্টি ও ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা দিচ্ছে ওয়ালটন। এছাড়া ১২ হাজার ৯০০ টাকা থেকে ৯৯ হাজার ৯৯০ টাকার মধ্যে ওয়ালটনের বিভিন্ন সাইজের অসংখ্য মডেলের বেসিক এলইডি, ফোরকে আল্ট্রা এইচডি ও স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে। ওয়ালটন টিভিতে সর্বোচ্চ ৬ মাসের রিপ্লেসমেন্টসহ প্যানেলে ৫ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

উল্লেখ্য, এরই মধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৭টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই পরিপ্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৮ শুরু করল ওয়ালটন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত