ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ওয়ালটন এসি কিনে গাড়ি পেলেন মাসুদ

ওয়ালটন এসি কিনে গাড়ি পেলেন মাসুদ

দেশব্যাপী চলমান ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর আওতায় এবার এয়ার কন্ডিশনার বা এসি কিনে জাপানি ব্র্যান্ডের গাড়ি পেয়েছেন নারায়ণগঞ্জ সদরের ব্যবসায়ী মাসুদ করিম। এর আগে ক্যাম্পেইনের এ সিজনে ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি পেয়েছিলেন যশোরের শার্শা উপজেলার আনসার বাহিনীর সদস্য শ্রী রতন লাল বাসফোড়।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহককে আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ওয়ালটন। ঈদুল আজহা উপলক্ষে ক্যাম্পেইনের সিজন-১৮’তে ক্রেতাদের জন্য ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা রয়েছে। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পাচ্ছেন গাড়িসহ লাখ লাখ উপহার। ক্রেতারা এসব সুবিধা পাবেন ১৫ জুলাই পর্যন্ত।

গত ৫ জুন নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বাঁধন কমিউনিটি সেন্টারে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে সৌভাগ্যবান ক্রেতা মাসুদ করিমের কাছে গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে জাপানি ব্র্যান্ডের গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং ওয়ালটনের স্পোর্টস ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার, ওয়ালটন এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ তানভীর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম এবং ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘ইলেক্ট্রো হাট’র স্বত্বাধিকারী শংকর চক্রবর্তী। গাড়ি হস্তান্তর উপলক্ষে অনুষ্ঠানে র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে ২০ জন গ্রাহককে পুরস্কৃত করে ইলেক্ট্রো হাট শোরুম কর্তৃপক্ষ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত