ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সময় বাড়ছে না বাণিজ্য মেলার শেষ হচ্ছে আজ

সময় বাড়ছে না বাণিজ্য মেলার শেষ হচ্ছে আজ

চলতি বছরের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সময় আর বাড়ছে না। নির্ধারিত সময় ২০ ফেব্রুয়ারিই (মঙ্গলবার) শেষ হচ্ছে মেলার কার্যক্রম।

রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) সচিব ও মেলার পরিচালক বিবেক সরকার এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নির্ধারিত সময় ২০ ফেব্রুয়ারিই শেষ হচ্ছে মেলা।

শেষ দিনে মেলার সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হবে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।

এর আগে গত ২১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাণিজ্য মেলা উদ্বোধন করেন। দেশীয় পণ্যের প্রচার, প্রসার, বিপণন, উৎপাদনে সহায়তার লক্ষ্যে বাণিজ্য মন্ত্রণালয় ও ইপিবির যৌথ উদ্যোগে ১৯৯৫ থেকে ২০২০ সাল পর্যন্ত এ মেলা হতো শেরেবাংলা নগরে। কোভিড মহামারির কারণে ২০২১ সালে মেলার আয়োজন করা সম্ভব হয়নি। এরপর মহামারির বিধিনিষেধের মধ্যে ২০২২ সালে প্রথমবার মেলার আয়োজন করা হয় পূর্বাচলে বিবিসিএফইসিতে। এবার তৃতীয়বারের মতো স্থায়ী ভেন্যু বাংলাদেশ-চীন এক্সিবিশন সেন্টারে বাণিজ্য মেলা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত