ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লি.

হাই পারফরম্যান্স লিডারস কনফারেন্স ও পুরস্কার বিতরণ

হাই পারফরম্যান্স লিডারস কনফারেন্স ও পুরস্কার বিতরণ

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের হাই পারফরম্যান্স লিডারস কনফারেন্স, পুরস্কার বিতরণ, বিমা দাবি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার কক্সবাজার হোটেল সি প্যালেস অডিটরিয়াম এই এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি। গেস্ট অফ ওনার হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অমল কৃষ্ণ মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সিইও মো. কাজিম উদ্দিন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ খসরু চৌধুরী, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক মিসেস বিলকিস নাহার, ন্যাশনাল অফ ইন্স্যুরেন্সের এফসিও ও ডিএমডি প্রবীর চন্দ্র দাস (এফসিএ)।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কাসেম, এসইভিপি মোঃ এনামুল হক, এসইভিপি বাহার উদ্দিন মজুমদারসহ অনেকেই।

উল্লেখ্য, ন্যাশনাল লাইফ এ পর্যন্ত প্রায় ৬৭ লাখ লোককে বিমার আওতায় এনেছে, প্রিমিয়াম আয় করেছে ১৭ হাজার ১৮১ কোটি টাকা এবং পরিশোধ করেছে ১০ হাজার ১২৪ কোটি টাকা। বর্তমানে কোম্পানির লাইফ ফান্ড ৫ হাজার ৩৫৭ কোটি টাকা, সম্পদ ৬ হাজার ৬৪ কোটি টাকা এবং বিনিয়োগ প্রায় ৫ হাজার ৫৪৫ কোটি টাকা। বর্তমানে কোম্পানিতে বেতনভিত্তিক প্রায় ৫ হাজার কর্মকর্তা-কর্মচারীসহ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রায় দুই লাখ লোক কাজ করছেন। সর্বোচ্চ বিমা দাবি পরিশোধের জন্য কোম্পানিটি রাষ্ট্রীয় স্বীকৃতি তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০২৩ ও ২০২৪ সালে পরপর দুই জাতীয় সম্মাননা, শীর্ষ করদাতার সম্মাননা ও জাতীয় র্অনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য দেশি ও বিদেশি অসংখ্য অ্যাওয়ার্ড লাভ করে। এ সময় প্রায় ৪০ হাজার বিমা কর্মী কক্সবাজার জড়ো হন এবং বিশাল র‌্যালির মাধ্যমে কোম্পানি পদ শোভাযাত্রা করা হয়। এ সময় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানি লিমেটেডের সিইও মো: কাজিম উদ্দিন বলেন, আজকে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের একটি মাইলফলক হিসেবে কক্সবাজারে আত্মপ্রকাশ করল। একমাত্র ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। এজন্য তিনি কোম্পানির সকল কর্মকর্তা ও মাঠপর্যায়ের কর্মীদের ধন্যবাদ জানান।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোরশেদ আলম এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিমাকে সম্মানজনক মর্যাদা দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বিমা পেশায় জড়িত হয়ে বিমাকে আরো সম্মান দিয়েছেন। তাই বিমা পেশা এখন একটি সম্মানের পেশা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত