ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সার্বিক কার্যক্রম অবহিতকরণ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সার্বিক কার্যক্রম অবহিতকরণ

বাংলাদেশে ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণ-আন্দোলনের বিজয়-পরবর্তী সময়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সব কার্যক্রম অব্যাহত রয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সব শিডিউল ফ্লাইট নিয়মিত পরিচালিত হচ্ছে।

ফ্লাইট পরিচালনা ও গ্রাউন্ড হ্যান্ডলিং কার্যক্রমের জন্য বিমানের সব ইউনিট একযোগে কাজ করছে। গত কয়েকদিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিভিন্ন স্তরের কর্মচারীরা তাদের বিভিন্ন দাবি (অস্থায়ী কর্মচারীদের চাকরি স্থায়ীকরণ, গ্রাচ্যুইটির অন্তর্ভুক্ত কর্মচারীরা পেনশনে অন্তর্ভুক্তকরণ, কোভিডকালীন কর্তনকৃত বেতন-ভাতা ফেরত প্রদান ইত্যাদি) জানায়। তাদের এই দাবিসমূহ তারা শান্তিপূর্ণভাবে বিমান ব্যবস্থাপনা কর্তৃপক্ষের নিকট পেশ করেন। বিমান ব্যবস্থাপনা কর্তৃপক্ষ দাবিসমূহ নিয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে আলোচনা করেছে এবং তাদের দাবিসমূহ বিধিমোতাবেক নিষ্পত্তির ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং এখানে অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি। বিগত কয়েক দিনে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্পর্কে প্রকাশিত কিছু অনুমাননির্ভর অস্পষ্ট সংবাদ বিমান কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। এমতাবস্থায়, তথ্য-উপাত্ত যাচাই-বাছাইপূর্বক রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্পর্কে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানানো হলো।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত