ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

হজ এজেন্সি মালিকদের সঙ্গে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

হজ এজেন্সি মালিকদের সঙ্গে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

হজ ও ওমরাহ গমনেচ্ছুদের সব ধরনের ব্যাংকিং সেবা সহজতর করার লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি গত সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ে হজ এজেন্সি মালিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে। সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মাকসুদা বেগম।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. মোরশেদ আলম খন্দকার এবং মো. আনোয়ার হোসেন, এফসিএ। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ। এ ছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হান্নান খান, হেড অব এমডিএস এন্ড ইনভেস্টমেন্ট উইং নাজমুস সায়াদাতসহ প্রধান কার্যালয়ের নির্বাহীরা। মতবিনিময় সভায় হজ এজেন্সির মালিকরা হজ সার্ভিস বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে মাকসুদা বেগম বলেন, হজ ব্যবস্থাপনা আগের চেয়ে এখন অনেক বেশি সুশৃঙ্খল হয়েছে। হজ ও ওমরাহ গমনেচ্ছুদের সার্বিক সহযোগিতা করতে ব্যাংক ও হাব একসাথে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তিনি। সভাপতির বক্তব্যে মুহাম্মদ ফোরকানুল্লাহ সোশ্যাল ইসলামী ব্যাংকের হজযাত্রীদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার কথা উল্লেখ করে বলেন, হজ ও ওমরাহ পালন করা ধর্মপ্রাণ মানুষের স্বপ্ন। এ স্বপ্ন পূরণে আমাদের ব্যাংক সবধরনের সেবা প্রদানে সচেষ্ট আছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত