ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

দুই সিজনের সাফল্যের পর আসছে ‘কনকা সেরা পরিবার’ সিজন ৩

দুই সিজনের সাফল্যের পর আসছে ‘কনকা সেরা পরিবার’ সিজন ৩

দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড ‘কনকা’র সৌজন্যে আবারো শুরু হতে যাচ্ছে ফ্যামিলি রিয়েলিটি গেম শো ‘কনকা সেরা পরিবার’। দুই সিজনে দর্শকপ্রিয়তা পাওয়া এ অনুষ্ঠানটি এবার আসছে তৃতীয় সিজন নিয়ে।

গতকাল মঙ্গলবার ঢাকার হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের ‘দ্য ইলিশ’ হলরুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন এ সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।

নতুন এই সিজনে যথারীতি থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, মজার সব গেম, তারকাদের উপস্থিতি, রান্নার প্রতিযোগিতাসহ নতুন নতুন সব সংযোজন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশে ‘কনকা’ পণ্যের অনুমোদিত পরিবেশক, উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নুরুল আফছার, জেনারেল ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন মো. জুলহক হোসাইন, ডিরেক্টর সাজ্জাদ উন নেওয়াজ রাফি, ডিরেক্টর নুরুল আজিম সানি, বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু, সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির ডিরেক্টর মো. নুর উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা। সংবাদ সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্য দেন ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন মো. জুলহক হোসাইন। এরপর ‘কনকা’ ব্র্যান্ডের সামগ্রিক পরিকল্পনা বিষয়ে বক্তব্য দেন- জেনারেল ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী। এ ছাড়া প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে ডিরেক্টর সাজ্জাদ উন নেওয়াজ রাফি এবং ডিরেক্টর নুরুল আজিম সানি তাদের গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন। সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন, এনটিভির ডিরেক্টর মো. নুর উদ্দিন আহমেদ। অনুষ্ঠান পরিকল্পনার প্রাথমিক বিষয়গুলো নিয়ে বক্তব্য দেন- মিডিয়াকম লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু। পরে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নুরুল আফছার ‘কনকা সেরা পরিবার সিজন ৩’-এর নেপথ্যের ভাবনা নিয়ে বলেন, ‘কনকাণ্ডর পণ্য যেসব পরিবারে পৌঁছে গেছে তাদের সবাইসহ দেশের প্রতিটি পরিবারকে ভালো রাখতে কাজ করে যাচ্ছি আমরা। সেই অব্যাহত প্রচেষ্টার অংশ ‘কনকা সেরা পরিবার সিজন ৩’। এ প্রচেষ্টা ভবিষ্যতেও চলমান রাখতে চাই।’ নুরুল আফছারের বক্তব্যের পর সিজন ৩-এর লোগো উন্মোচন, আনুষ্ঠানিক উদ্বোধন এবং থিম সং পরিবেশিত হয়। পরে সংশ্লিষ্ট কর্তাব্যক্তিদের অনুষ্ঠানে অংশগ্রহণের নিয়মাবলি এবং প্রতিযোগিতার ফরম্যাট সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের ধারণা দেন।

‘কনকা সেরা পরিবার সিজন ৩’-এর রেজিস্ট্রেশন শুরু হচ্ছে গতকাল ২২ অক্টোবর। চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। এই সময়ের মধ্যে একই পরিবারের ১৮ থেকে ৬০ বছর বয়সী যে কোনো ২ সদস্য মিলে একটি দল গঠন করে https:/ww/w.ntvbd.com/registration ওয়েবসাইট ভিজিট করে ‘কনকা সেরা পরিবার সিজন ৩’-এ রেজিস্ট্রেশন করতে পারবেন। এ ছাড়া দেশজুড়ে ইলেক্ট্রো মার্ট-এর শোরুমে এসেও রেজিস্ট্রেশন করা যাবে। অনুষ্ঠানটি প্রচারিত করবে বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত