ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তুরস্কের পাশে আস সিরাজ ফাউন্ডেশন

তাবাসসুম মাহমুদ
তুরস্কের পাশে আস সিরাজ ফাউন্ডেশন

ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত তুরস্কের জনগণের জন্য ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে এসেছে ঢাকার আস সিরাজ ফাউন্ডেশন। গত ১৯ ফেব্রুয়ারি (রোববার) ঢাকার তুরস্ক দূতাবাসে উপহার হিসেবে উন্নতমানের কম্বল ও সিøপিং বেড পৌঁছে দেন ফাউন্ডেশনের দায়িত্বশীলরা। এ সময় প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক মুহাম্মদ তানভীরুল ইসলাম, সদস্য শরফুদ্দিন ও তানভীর আকাশ উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক জানান, ‘ধর্মণ্ডবর্ণ নির্বিশেষে বিশ্বের যে কোনো দেশ ও নাগরিকের জন্য আমাদের এ মানবিক উপহার একটি চলমান কার্যক্রম। ফাউন্ডেশনের পক্ষ থেকে এ উপহার ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত তুর্কি নাগরিকদের জন্য ভালোবাসার। মানবিক দায়বদ্ধতা থেকে এ সহায়তা প্রদান করা হয়েছে। দেশ-বিদেশে যে কোনো মানবিক সংকট ও ক্ষতিগ্রস্ত মানুষের জন্য আস সিরাজ ফাউন্ডেশন সারা বছর কাজ করে থাকে, আলহামদুলিল্লাহ।’

গত ৬ ফেব্রুয়ারি তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে প্রায় ৪৭ হাজার মানুষ নিহত ও লক্ষাধিক মানুষ আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। বিগত ৮৪ বছরের মাঝে এত শক্তিশালী ভূমিকম্প দেখেনি দেশটির জনগণ। তাই তুরস্কের আর্তমানবতার পাশে আরও ব্যাপকহারে এগিয়ে আসতে উদাত্ত আহ্বান জানান ফাউন্ডেশনের সদস্যরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত