ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আবাহনীর ড্র জয় হমতগঞ্জের

আবাহনীর ড্র জয় হমতগঞ্জের

প্রিমিয়ার লিগে পয়েন্ট হারিয়েছে আবাহনী লিমিটেড। গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশের সঙ্গে গোল শূন্য ড্র করেছে মারিও লেমোসের দল। চার ম্যাচে দুটি করে জয় ও ড্র’তে ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আবাহনী। আর ৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে পুলিশ।

ম্যাচে একাধিক সুযোগ নষ্ট করে আবাহনী। ৩২তম মিনিটে রহমত মিয়ার লম্বা থ্রো-ইন পান মেরাজ হোসেন অপি, কিন্তু তাঁর শট লক্ষ্য খুঁজে পায়নি। সুযোগ আসে পুলিশের সামনেও। ৪৫তম মিনিটে মরিল্লোর বাড়ানো পাস থেকে হেরনান্দেজের শট ডিফেন্ডার ইউসেফ পা দিয়ে আটকে দেন। ফিরতি বলে সুযোগ পেয়েছিলেন জিল্লুর কিন্তু তাঁর শট যায় পোস্টের উপর দিয়ে। ৫৮তম মিনিটে কলিনদ্রেসের কর্নারে কিংসলের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। শেষ দিকে এসে সুযোগ নষ্ট করেন নাবীব নেওয়াজ জীবন। তাতে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে আবাহনীকে।

দিনের অন্য ম্যাচে জিতেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস এন্ড সোসাইটি। মুন্সিগঞ্জে আজমপুর ফুটবল ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে তারা। ম্যাচের ৭৮তম মিনিটে একমাত্র গোলটি করেন কলম্বিয়ান ফরোয়ার্ড জোয়াহো হিনেস্ট্রোজা। সাদ্দাম হোসেনের ক্রসে প্রতিপক্ষের বক্সে এনামুলের মাথা ছুঁয়ে চলে যায় দূরের পোস্টে, সেখান থেকে গতির শটে লক্ষ্যভেদ করেন হিনেস্ট্রোজা। ৪ ম্যাচে চার পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রহমতগঞ্জ। তিন ম্যাচে এখনো পয়েন্টের খাতা শূন্য আজমপুরের।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত