ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাজে হার জুভেন্টাসের

বাজে হার জুভেন্টাসের

বাজে হারের পর সতীর্থদের সঙ্গে মাঠ ছাড়ছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা ডি মারিয়া। খুবই বাজেভাবে চলতি মৌসুম শুরু করেছিল জুভেন্টাস। একের পর এক হারে নাস্তানাবুদ হয়ে পড়ে তুরিনের ওল্ড লেডিরা। তবে টানা ৮ জিতে ঘুরে দাঁড়ায় ইতালিয়ান ক্লাবটি। সেরি আয় ৫-১ গোলে হারের ম্যাচে কোনো লড়াই করতে পারেনি তুরিনের দল জুভেস্টাস। বিশ্বকাপ বিরতির আগে-পরে দারুণ ছন্দে এগিয়ে চলা জুভেন্টাস হঠাৎ করেই যেন চেনা পথটা ভুলে গেল। মুখ থুবড়ে পড়ল নাপোলির মাঠে গিয়ে। দল ৫-১ গোলে ধরাশায়ী হওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ জুভেন্টাস কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। দায় দেখছেন নিজেদেরই। বললেন, প্রতিপক্ষের শক্তির সঙ্গে একদমই পেরে ওঠেনি তারা।

নিজেদের আঙিনায় শুক্রবার রাতে সেরি আর ম্যাচটিতে দলগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিল নাপোলি। তার মাঝে জোড়া গোল করে পাদপ্রদীপের আলোটা নিজের দিকে টেনে নেন ভিক্টর ওসিমহেন। ম্যাচের দশম মিনিটে নাইজেরিয়ার এই ফরোয়ার্ডের গোলেই পিছিয়ে পড়ে জুভেন্টাস। আর ৩৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নাপোলি। বিরতির আগে আনহেল দি মারিয়া একটি গোল শোধ করলে ঘুরে দাঁড়ানোর আশা জাগে সফরকারীদের শিবিরে।

তবে দ্বিতীয়ার্ধে নাপোলির দাপুটের পারফরম্যান্সের কোনো জবাবই যেন জানা ছিল না আল্লেগ্রির দলের। ৫৫-৭২ মিনিটের মধ্যে আরও তিন গোল খেয়ে বসে তারা। ম্যাচ শেষে স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিএজেডএন-এ ইতালিয়ান এই কোচের জানানো প্রতিক্রিয়ায়ও ফুটে উঠল ম্যাচের চিত্র। ‘প্রথমে, নাপোলিকে তাদের পারফরম্যান্সের জন্য অভিনন্দন জানাতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত