ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইউরো কাপে রোনালদোকে চান মার্তিনেজ

ইউরো কাপে রোনালদোকে চান মার্তিনেজ

কাতার বিশ্বকাপের ব্যর্থতায় ফার্নান্দো সান্তোসকে সরিয়ে নতুন কোচ হিসেবে রবার্তো মার্তিনেজকে দায়িত্ব দিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন। কৌতূহল ছিল, তার দলে সিআর সেভেনের জায়গা হয় কি না? তবে ফরাসি সংবাদমাধ্যম দাবি করেছেন রোনালদোকে আগামী ইউরোতে দেখতে চান মার্তিনেজ। বেলজিয়ামের সাবেক এই কোচ অবশ্য রোনালদোকে নিয়ে ইতিবাচক বার্তাই দেন। দায়িত্ব নিয়ে মার্তিনেজ বলেছিলেন, রোনালদোর সঙ্গে বসেই জাতীয় দলে তাঁর ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবেন।

এর মধ্যে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ বলেছে, রিয়াদে গত সপ্তাহেই নিজের ভবিষ্যৎ নিয়ে মার্তিনেজের সঙ্গে বৈঠক করেছেন রোনালদো। চলতি মাসের শুরুতে আড়াই বছরের চুক্তিতে সৌদি আরবের আল নাসর ক্লাবে যোগ দিয়ে রিয়াদে আসেন রোনালদো।

সৌদির রাজধানীতে রোববার রাতে এল ক্লাসিকোতে মুখোমুখি হয় দুই স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। সেই ম্যাচটি দেখতেই রিয়াদে এসেছিলেন মার্তিনেজ। সুযোগ পেয়ে নতুন কোচের সঙ্গে দেখা করে আলাপও সেরে নিয়েছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

লেকিপ বলেছে, মার্তিনেজ নাকি ইউরো ২০২৪-এর বাছাইপর্বের ম্যাচে রোনালদোকে খেলানোর ব্যাপারে আগ্রহী। এর আগে দায়িত্ব নিয়েও রোনালদোর ব্যাপারে ইতিবাচক মন্তব্য করেছিলেন মার্তিনেজ। বলেছিলেন, ‘মাঠেই সিদ্ধান্ত নেয়া হবে। আমি অফিসে বসে সিদ্ধান্ত নিই না। আমি সব খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ করব। ক্রিস্টিয়ানো রোনালদোও সেই তালিকায় আছে। সে ১৯ বছর ধরে জাতীয় দলে খেলছে। আশা করি, আমরা একসঙ্গে বসে সেরা একটি দল বানাতে পারব।’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত