ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এবার তাহলে স্বপ্নপূরণ হবে

এবার তাহলে স্বপ্নপূরণ হবে

২০২১ সাফ চ্যাম্পিয়নশিপের প্রাথমিক দলে জায়গা পেয়েছিলেন এলিটা কিংসলে। অস্কার ব্রুজনের দলে থাকলেও আইনগত সমস্যার কারণে মূল দলে জায়গা পাচ্ছিলেন না তিনি। ফিফা থেকে আনুষ্ঠানিক স্বীকৃতি না পাওয়ায় তাকে খেলানোর ঝুঁকি নেয়নি বাফুফে। এবারো তাকে খেলানো নিয়ে কোনো সমস্যা আছে কিনা এমন প্রশ্নের জবাবে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, ‘আমাদের জমা দেওয়া কাগজপত্র দেখার পর ফিফার কাছ থেকে উত্তর এসেছে ওকে খেলাতে পার, কিন্তু প্রতিপক্ষ কোনো অভিযোগ করলে সেটা তোমাদের খণ্ডাতে হবে। এই ইস্যুতে ফিফা কখনই সরাসরি কোনো কিছু বলবে না। প্রতিপক্ষ কোনো দল যদি প্রতিবাদ বা প্রশ্ন তোলে সেক্ষেত্রে বাফুফেকে উত্তর দিতে হবে।’ এলিটা কিংসলেকে খেলানোর ব্যাপারে আশাবাদী কোচ হাভিয়ের কাবরেরা, ‘এবার তাকে খেলানোর ব্যাপারে আমরা আশাবাদী। অনুশীলনে তাকে দেখতে চাই সে কতটা ফিট আছে। আবাহনীর হয়ে সে নিয়মিত খেলেছে। আশা করছি, সে দলের সঙ্গে মানিয়ে নিতে পারবে।’

এবারের প্রিমিয়ার লিগে প্রথম পর্বে সাত গোল করেছেন এলিটা কিংসলে। যা স্থানীয়দের মধ্যে সর্বোচ্চ। আর তাতে আবারো জাতীয় দলের প্রাথমিক দলে জায়গা করে নিয়েছেন নাইজেরিয়া থেকে বাংলাদেশি হওয়া এই স্ট্রাইকার। কিংসলের লক্ষ্য এখন মূল দলে জায়গা করে নেওয়া।

আবাহনীর হয়ে নিয়মিত পারফরম্যান্স করায় আবারো জাতীয় দলের প্রাথমিক ক্যাম্পে ফিরেছেন এলিটা কিংসলে। জাতীয় দলে ফেরার খবর পেয়ে বেশ খুশি কিংসলে, ‘আমার খুব ভাল লাগছে খবরটা পেয়ে। খুব সম্মানিত বোধ করছি জাতীয় দলের ক্যাম্পে ডাক পেয়ে। এর জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছি। অনেকটা স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। তবে আমি প্রাথমিক দলে ডাক পেয়েছি। এখন নিজেকে প্রমাণ করে মূল দলে জায়গা করে নিতে হবে। যদি সুযোগ পাই, অবশ্যই চেষ্টা করবো বাংলাদেশকে বেশি বেশি গোল এনে দিতে।’ আবারো ডাক পাওয়ায় নতুন করে স্বপ্ন দেখছেন এলিটা। তিন জাতি টুর্নামেন্টেই লাল-সবুজের জার্সিতে অভিষেক হতে পারে তার। দীর্ঘ দিন ধরে বাংলাদেশে থাকায় দলের সঙ্গে মানিয়ে নিতে খুব বেশি সমস্যা হবে না, বলছেন কিংসলে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত