আবার বাবা হচ্ছেন নেইমার

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্পোর্টস রিপোর্টার

চোটের কারণে দীর্ঘদিন ধরে মাঠের বাইরে আছেন ব্রাজিলীয় তারকা নেইমার। পায়ের চোটে তার মৌসুম আগেই শেষ হয়ে গেছে। দোহায় অস্ত্রোপচার করানোর পর পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। এরই মধ্যে ভক্তদের একটা সুখবর দিলেন ৩১ বছর বয়সী এই তারকা, দ্বিতীয় বারের মতো বাবা হচ্ছেন নেইমার। গতকাল বুধবার স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়, নেইমার ও তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির কোলজুড়ে আসছে সন্তান। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন তারা। পোস্টে বিয়ানকার্ডি বেবি বাম্পের ছবিও প্রকাশ করেছেন। নেইমারকে ট্যাগ করে বিয়ানকার্ডি লিখেছেন, ‘আমরা তোমাকে স্বপ্নে দেখেছিলাম, আমরা তোমার আগমনের পরিকল্পনা করছি এবং তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করবে ও আমাদের সুখী করবে।’

২০২১ সালে প্রথমবার ডেট করেন ব্রুনা ও নেইমার। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। সেই বছরের আগস্টে বিচ্ছেদ হয়ে যায়। ২০২৩ সালে তারা ফের সম্পর্কে জড়ান। আর এবার সন্তান আগমনের সুখবর দিলেন।

এর আগে ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে প্রথমবারের মতো বাবা হয়েছিলেন নেইমার। তার ছেলের নাম ডেভিড লুকা। নেইমার ও তার সাবেক বান্ধবী ক্যারোলিনা দান্তাসের সন্তান লুকা।