ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইংল্যান্ডে পৌঁছেছে দ্বিতীয় বহর

ইংল্যান্ডে পৌঁছেছে দ্বিতীয় বহর

কিছু দিন আগেই বাংলাদেশে এসে পূর্ণাঙ্গ সিরিজ খেলে গেছে আয়ারল্যান্ড। এবার ফিরতি সফরে ইংল্যান্ডের মাটিতে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। সেই লক্ষ্যে এরই মধ্যে ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ দল। দুই ভাগে ভাগ হয়ে ইংল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ দলের খেলোয়াড় আর কোচিং স্টাফের সদস্যরা।

গত রোববার মধ্য রাতে প্রথম বহরে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন বাংলাদেশ দলের পাঁচ ক্রিকেটারসহ কোচিং স্টাফদের সদস্যরা। তারা লন্ডনে পৌঁছায় সোমবার বাংলাদেশ সময় রাত ৮টায়। সোমবার সকালে দেশ ছাড়ে বাংলাদেশ দলের দ্বিতীয় বহর, যেখানে ছিলেন মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, রনি তালুকদার ও হাসান মাহমুদরা। দ্বিতীয় বহরের রওনা দেয়া ক্রিকেটাররাও ইংল্যান্ডে পৌঁছেছে গতকাল বেলা সাড়ে ১২টায়।

লিটন দাস, সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমান বাদে বাংলাদেশ দলের সকল সদস্যই এই দুই বহরে ইংল্যান্ডে পৌঁছে গেছেন। আইপিএল থেকে আগেভাগে দেশে ফিরলেও দলের সঙ্গে না গিয়ে ৩ মে লন্ডন যাওয়ার কথা লিটনের। এদিকে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে থাকায় সেখান থেকেই সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। এখনও আইপিএল খেলতে ভারতে থাকা মুস্তাফিজুর রহমানও সরাসরি যাবেন ইংল্যান্ডে।

মূল সিরিজ শুরু হওয়ার আগে আগামী ৫ মে চেমসফোর্ডে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। তার আগেই দলের সব সদস্যের দলের সঙ্গে যোগ দেয়ার কথা। আগামী ৯, ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টিম টাইগার্স।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত