মেসিকে নতুন চুক্তির প্রস্তাব পিএসজির

প্রকাশ : ০৯ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্পোর্টস রিপোর্টার

অনুমোদনহীন সফরের জন্য পিএসজি কর্তৃপক্ষ ও সতীর্থদের উদ্দেশে ভিডিও বার্তা দিয়ে ক্ষমা চেয়েছেন মেসি। নির্ধারিত সফরের কারণে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারেননি, এ নিয়ে নিষেধাজ্ঞা আসায় অনুতপ্ত বলেও জানান আর্জেন্টাইন ফরোয়ার্ড। এর পরই টাইমসের বরাতে গোল ডটকম জানায়, ক্লাব ছাড়ার গুঞ্জনের মধ্যেই মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে চায় পিএসজি। এরই মধ্যে ক্লাবের তরফে নতুন প্রস্তাব দেওয়া হয়েছে মেসিকে। অধরা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন পূরণে মেসিকে নিয়েই পরিকল্পনা করছে প্যারিস জায়ান্টসরা।

পিএসজি মেসির ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারের কোনো ঘোষণা দেয়নি। কিন্তু গতকাল হঠাৎ করেই পিএসজির ভেরিফায়েড ফেসবুক পেইজে মেসির অনুশীলনের ছবি পোস্ট করে লেখা হয়, ‘এই সোমবার অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি।’ এরপর থেকে জল্পনা শুরু হয় যে, মেসির ওপর থেকে নিষেধাজ্ঞা কি প্রত্যাহার করে নিল পিএসজি? কোনো আনুষ্ঠানিক ঘোষণা এই রিপোর্ট লেখা পর্যন্ত আসেনি। তাহলে ৬ দিন নিষিদ্ধ থাকার পর কীভাবে ফিরে এলেন মেসি?

গত কয়েক মাস ধরে গণমাধ্যমে গুঞ্জন, আবারও বার্সেলোনায় ফিরছেন মেসি। মূলত পিএসজির সঙ্গে সাম্প্রতিক সময়ে তার সম্পর্কের অবনতি হওয়ায় গুঞ্জনটা ডাল-পালা মেলেছিল। তবে বৈশাখের শেষ দিকে এসে অনেকটা দমকা হাওয়ার মতোই পাল্টে গেল দৃশ্যপট! বার্সা নয়, সৌদি আরবের ক্লাব আল হিলালের বড় অঙ্কের আর্থিক প্রস্তাবে মধ্য প্রাচ্যকেই নতুন ঠিকানা করছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। খবরটা এতদিন বাতাসে ভেসে ভেড়ালেও এবার এল চিরিংগুইটো টিভি বলেছে, আল হিলালের এই প্রস্তাবে নাকি ইতোমধ্যেই ‘হ্যাঁ’ বলে দিয়েছেন মেসি। বছরে ২৬০ মিলিয়ন ইউরোতে আল হিলালে নাম লিখিয়েছেন তিনি। চলতি মৌসুমের শেষেই সৌদিতে পাড়ি জমাবেন মেসি।