ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বার্সায় কী করছেন মেসি?

বার্সায় কী করছেন মেসি?

এশিয়া সফর করছে লিওনেল মেসির দল আর্জেন্টিনা। তবে এই সফরের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় তুলে নিয়ে স্পেনের বার্সেলোনায় গিয়েছেন মেসি। তাতে পরবর্তী ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে তাকে দেখা যাবে না। তবে ইন্দোনেশিয়ার বিপেক্ষ না খেলে বার্সায় কী করছেন মেসি?

স্বাগতিকদের বিপক্ষে ম্যাচ খেলতে গত ১৬ জুন ইন্দোনেশিয়ায় পৌঁছেছে আর্জেন্টিনা। দলের সঙ্গে নেই মেসি। ইন্দোনেশিয়ার বিপক্ষে তিনি থাকবেন না, আগেই জানা গিয়েছিল। নেই অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দিও। এই তিন তারকাকে ছাড়াই আজ স্বাগতিকদের মুখোমুখি হবে আর্জেন্টিনা। বিষয়টি নিয়ে আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি বলেছিলেন, ‘তারা ছুটি কাটাতে বার্সা গিয়েছে।’ কোচের এই কথারই প্রমাণ পাওয়া গেল ওতামেন্দির টুইটা বার্তায়। বার্সায় মেসি, ডি মারিয়া এবং ওতামেন্দির কাটানো একটি মুহূর্তের ছবি দেয়া হয় সেখানে। ছবিতে ওতামেন্দি লিখেছেন, ‘বন্ধুরা’। মূলত ব্যস্ততম ক্লাব ফুটবল শেষ করে এই তিন আর্জেন্টাইন তারকা স্পেনে গিয়েছেন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে। সেখানে লুইস সুয়ারেজের রেস্তোরাঁয় সময় কাটাতে ভুল করেননি মেসি, ডি মারিয়া ও ওতামেন্দি।

এদিকে গত এক মাস ধরে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসির পরবর্তী গন্তব্য কোথায় হবে এই নিয়ে ব্যস্ত ছিল ফুটবলবিশ্ব। ধারণা ছিল বার্সেলোনা বা আল-হিলাল এই দুইয়ের মধ্যে সীমাবদ্ধ থাকবে মেসির ঠিকানা। তবে সবাইকে অবাক করে বিশ্বকাপজয়ী এই তারকা বেছে নেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিকে। আনুষ্ঠানিক চুক্তি না হওয়ায় আপাতত মেজর লিগ সকারে ইন্টার মায়ামির হয়ে মাঠে নামতে পারছেন না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। তবে লিগে খেলার আগেই যুক্তরাষ্ট্রের ক্লাব ফুটবলে দেখা যেতে পারে ফুটবল বিশ্বের সেরা তারকাকে। ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোলডটকম তাদের ওয়েবসাইটে জানায়, প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে মেজর লিগ সকার কর্তৃপক্ষ ইংল্যান্ডের ক্লাব আর্সেনালের সঙ্গে একটা প্রদর্শনী ম্যাচের আয়োজন করবে। সেই ম্যাচে মেসিকে রাখতে চায় তারা। মেজর লিগ সকারের তারকাদের নিয়ে গড়া এমএলএস অল স্টারসের হয়ে খেলতে পারেন মেসি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত