রোনালদোদের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন দেম্বেলে!

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া ডেস্ক

একের পর এক তারকা খেলোয়াড়দের টেনে এরমধ্যেই চমক সৃষ্টি করেছে সৌদি প্রো লিগের ক্লাবগুলো। সে তালিকায় তারা চেয়েছিল বার্সেলোনার ফরাসি ফরোয়ার্ড উসমান দেম্বেলেকেও। তবে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসরের দেওয়া লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। এমন সংবাদই প্রকাশ করেছে ফরাসি সংবাদমাধ্যম ফুটমার্কেতো। বেশ বড় অঙ্কের বড় অঙ্কের প্রস্তাবই পেয়েছিলেন দেম্বেলে। বার্ষিক ৪০ মিলিয়ন ইউরো। পাঁচ বছরের চুক্তিতে পেতে পারতেন ২০০ মিলিয়ন ইউরো।

কিন্তু তাদের প্রস্তাব ফিরিয়ে বার্সেলোনাতেই থাকছেন এই ফরাসি। কাতালান ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির জন্য অপেক্ষা করছেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। সংবাদ অনুযায়ী, এই মুহূর্তে মধ্যপ্রাচ্যে যাওয়ার কোনো ইচ্ছাই নেই দেম্বেলের। এমনকি বার্সেলোনা ছাড়ারও কোনো ইচ্ছা নেই। ন্যু ক্যাম্পেই থাকতে চাইছেন তাও পরিষ্কার করে দিয়েছেন। এরজন্য বার্সার সঙ্গে আলোচনায় বসে কাতালুনিয়াতে মেয়াদ বাড়ানোর চেষ্টা করবেন তিনি।

তবে রিলিজ ক্লজ কমানোর চেষ্টা থাকবে তার। শুরুতে অবশ্য আল-নাসরের নজর ছিল মুসা দিয়াবির দিকে।

কিন্তু তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই ফরাসি বেছে নিয়েছেন অ্যাস্টন ভিলাকে। মূলত তাকে না পেয়েই আরেক ফরাসি দেম্বেলের দিকে নজর দেয় ক্লাবটি। সেখান থেকেও ব্যর্থ হওয়ায় বিকপের খুঁজে রয়েছে তারা। আলোচনা চলছে বায়ার্ন মিউনিখের সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানের সঙ্গে।

উল্লেখ্য, রোনালদোকে দলে টেনেও গত মৌসুমে খালি হাতে থাকতে হয়েছিল আল-নাসরকে। এবার সেই ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে দলকে আরও শক্তিশালী করতে চাইছে দলটি। এরমধ্যেই সেকো ফোফানা এবং মার্সেলো ব্রোজোভিচদের মতো বেশ কিছু তারকা খেলোয়াড়কে দলভুক্ত করেছে তারা।