ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আর্চারি বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলতে জার্মানির পথে দিয়ারা

আর্চারি বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলতে জার্মানির পথে দিয়ারা

আর্চারির বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। রোববার ভোরে জার্মানির বার্লিনের উদ্দেশে রওনা হয়েছে লাল-সবুজ দলের তীরন্দাজরা।

এবারের বিশ্ব চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের ছয়জন আর্চার অংশগ্রহণ করবেন। ভিসা-টিকিট সব প্রস্তুত থাকলেও বিশ্ব আর্চারির নিষেধাজ্ঞা থাকায় জার্মানি যেতে পারেননি দেশসেরা আর্চার রোমান সানা।

রোমান সানা ও দিয়া সিদ্দিকী সম্প্রতি বিবাহ করেছেন। বিয়ের পর এই দম্পতির প্রথম আন্তর্জাতিক টুর্নামেন্ট ছিল এটি। সেই টুর্নামেন্টে দিয়া অংশ নিলেও রোমান পারছেন না। বিশ্ব চ্যাম্পিয়নশিপের টুর্নামেন্ট থেকে ২০১৯ সালে রোমান অলিম্পিকের কোটা নিশ্চিত করেছিলেন। বাংলাদেশ এবার বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে দলগত মহিলা রিকার্ভ ও কম্পাউন্ড ইভেন্টে অংশগ্রহণ করছে না। কম্পাউন্ড পুরুষ ইভেন্টেও নেই দলগত ইভেন্ট। বাংলাদেশ থেকে এবার বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে রিকার্ভ পুরুষ বিভাগে লড়বেন রুবেল, রামকৃষ্ণ সাহা ও সাগর। রিকার্ভ মহিলা ইভেন্টে দিয়া সিদ্দিকী। কম্পাউন্ড পুরুষে আশিকুজ্জামান ও মহিলা ইভেন্টে লড়বেন বন্যা আক্তার। এছাড়া দলটিতে রয়েছেন ম্যানেজার কামরুল ইসলাম কিরণ, প্রধান কোচ মার্টিন ফ্রেডরিক ও সহকারি কোচ মো. হাসান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত