ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রাম বন্দর আন্তঃবিভাগীয় ফুটবল

নিরাপত্তা বিভাগ চ্যাম্পিয়ন

নিরাপত্তা বিভাগ চ্যাম্পিয়ন

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ (চবক) ক্রীড়া সমিতি আয়োজিত আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নিরাপত্তা বিভাগ। গত সোমবার শহীদ প্রকৌশলী শামসুজ্জামান স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় টাইব্রেকারে পরিবহণ বিভাগকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নিরাপত্তা বিভাগ। গত ১০ জুলাই শুরু হওয়া এই টুর্নামেন্টে অত্যন্ত সুশৃঙ্খল ও উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে মোট ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের রানার্স-আপ হয় পরিবহণ বিভাগ এবং ফেয়ার প্লে উইনার হয় প্রশাসন, সচিব, পরিকল্পনা ও ভান্ডার বিভাগের সমন্বয়ে গঠিত টিম।

টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হিসেবে গোল্ডেন বুট অর্জন করেন নিরাপত্তা বিভাগের খেলোয়াড় মাহবুবুর রহমান সবুজ। সেরা গোল রক্ষক হিসেবে গোল্ডেন গ্লাভস অর্জন করেন পরিবহণ বিভাগের গোলরক্ষক তানভির রেজা। খেলায় অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের জন্য ৯ জন সিনিয়র প্লেয়ারকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

চবক এর সদস্য প্রকৌশল কমোডর মোহাম্মদ মাহবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন এবং সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চবক ক্রীড়া সমিতির সভাপতি ও পরিচালক (প্রশাসন) মো. মমিনুর রশিদ, পরিচালক (নিরাপত্তা) লে. কর্নেল মোস্তফা আরিফ-উর রহমান খান, চবক ক্রীড়া সমিতির সহ-সভাপতি ও সচিব মো. ওমর ফারুক এবং চবক ক্রীড়া সমিতির সাধারণ সম্পাদক ও চিফ পারসোনেল অফিসার মো. নাসির উদ্দিনসহ কর্মকর্তা এবং চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ নেতারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত