ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেসির সঙ্গে অবসরের স্বপ্ন দেখেন সুয়ারেজ

মেসির সঙ্গে অবসরের স্বপ্ন দেখেন সুয়ারেজ

বার্সেলোনায় লড়েছিলেন একসঙ্গে, জিতেছিলেন অনেক কিছু। এরপর ক্লাব ছাড়তে হলো দুজনকেই। তবে সেই বন্ধন তো রয়েই গেছে। লিওনেল মেসির প্রতি সেই টানের কথা তুলে ধরলেন লুইস সুয়ারেজ। জানালেন আর্জেন্টাইন তারকার সঙ্গেই নিতে চান অবসর। পিএসজি ছেড়ে এই মৌসুমে আমেরিকান সকার ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেন মেসি।

একইপথে হেঁটেছেন বার্সেলোনার আরো দুই সাবেক তারকা সের্হিও বুসকেতস ও জর্দি আলবা। কেবল অপেক্ষা ছিল সুয়ারেজের। কিন্তু ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর শর্তের কারণে এখনই আসতে পারছেন না যুক্তরাষ্ট্রের এই মেজর সকার লিগে। এই মৌসুমে মায়ামিতে আসাটা ব্যর্থ হলেও ধারণা করা যাচ্ছে ২০২৪ সালে ঠিকই এখানে পাড়ি জমাবেন সুয়ারেস। মেসির সঙ্গে একই ক্লাবে খেলে নেবেন অবসর। নিজেদের এই চাওয়ার কথা নির্ধারণ করা হয়েছে অনেক আগেই। বার্সেলোনায় থাকাকালীন সেই কথাগুলো তুলে ধরলেন সুয়ারেজ। উরুগুয়ের এক টিভি শোতে সুয়ারেজ বলেন, ‘একসঙ্গে আমরা অবসর নেওয়ার স্বপ্ন দেখছি। বার্সেলোনায় থাকা অবস্থায় এই পরিকল্পনাটি করেছিলাম। কিন্তু এক-দুই বছরের মধ্যে সে (মেসি) পিএসজিতে ও আমি আতলেতিকো মাদ্রিদে যোগ দেই। তখনই আমরা স্বপ্ন দেখি যুক্তরাষ্ট্রে গিয়ে অবসর নেওয়ার। যদিও তখন কিছু হয়নি। তবে এখন যুক্তরাষ্ট্রে যাওয়ার সে সিদ্ধান্ত নিয়েছে এবং সে খুশি আছে। আমি আশা করছি একইভাবে আমরা অবসরও নিতে পারব।’ এদিকে ইনজুরির কারণে লুইস সুয়ারেজ খুব বেশিদিন খেলতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে। যদিও এই দিক থেকে মেসি এখনো ফিট।

তবে সুয়ারেজের অবসর একসঙ্গে না হলেও সতীর্থ মেসির সঙ্গে একই ক্লাবে খেলতে পারার সম্ভাবনা প্রবল। ভক্তরা হয়তো আগামী মৌসুমেই দুইজনকে একসঙ্গে দেখবেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত