মানিগ্রামের সঙ্গে জুটি বাঁধলেন লিটন দাস

প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া ডেস্ক

আন্তর্জাতিক মানি ট্রান্সফার সার্ভিস মানিগ্রাম ইন্টারন্যাশনালের সাথে জুটি বাঁধলেন ক্রিকেটার লিটন দাস। গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক সংবাদ সম্মেলনে জাতীয় দলের উইকেটকিপার ব্যাটারকে অফিসিয়াল ব্র্যান্ড এন্ডোর্সার ঘোষণা করেছে মানিগ্রাম। চুক্তিবদ্ধ হওয়ায় লিটন দাস মানিগ্রামের বিভিন্ন পরিষেবার প্রচারাভিযানে অংশ নেবেন। মানিগ্রাম হচ্ছে আন্তর্জাতিক পেমেন্ট প্রসেসিং কোম্পানি।

এটি বিশ্বব্যাপী অর্থ লেনদেনের পরিষেবার মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশকে সংযুক্ত করেছে। তারা আশা করছেন, ক্রিকেটার লিটন দাসের অংশগ্রহণ বিশ্বব্যাপি মানিগ্রামের প্রচারণায় সহায়ক হবে। সংবাদ সম্মেলনে এই উইকেটকিপার ব্যাটার বলেন, আমি বিশ্বব্যাপী মানিগ্রামের মতো বিশ্বস্ত ব্র্যান্ড এর সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত।

আমি আনুষ্ঠানিকভাবে এমন একটি প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছি যারা নির্ভরযোগ্য এবং দ্রুত বিশ্বব্যাপী অর্থ লেনদেনর মাধ্যমে পরিবারগুলিকে কাছাকাছি আনতে সহায়তা করে। এ সময় মানিগ্রামের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান নাভেদ আশরাফ বলেন, মানিগ্রাম ইন্টারন্যাশনাল লিটন দাসকে ক্রিকেটে বাংলাদেশের হয়ে তার অসামান্য অবদান ও সম্মানজনক ভূমিকার কারণে বেছে নেন। আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে একটি জনপ্রিয় নাম লিটন দাস। এক প্রশ্নের জবাবে অধিনায়কত্ব ইস্যুটা এড়িয়ে যেতেই চাইলেন জাতীয় দলের নির্ভরযোগ্য এ ব্যাটার।

তিনি বলেন, ‘দেখেন, এই জিনিসটা সম্পূর্ণ ক্রিকেট বোর্ডের বিষয়। আপনারা হয়তো এক-দুই দিনের ভেতরে নিউজটা পেয়ে যাবেন। আমি বলার চেয়ে আপনার বোর্ড থেকে পেলে এই জিনিসটা খুব ভালো হবে। আর আমার বলাটাও উচিত হবে না কোনো ক্ষেত্রে। যেহেতু আমি বোর্ডের ইমপ্লোয়ির মতো, পারিশ্রমিক আয়-উপার্জন করি।’ লিটন আরো বলেন, ‘আমার কাছে মনে হয় এই জিনিসের জন্য আপনারা একটু অপেক্ষা করেন। দুয়েক দিনের ভেতর জিনিসগুলো পেয়ে যাবেন। আর অবশ্যই যেহেতু অনেক দিন ধরে ক্রিকেট খেলছি দল আমার কাছে ভালো কিছু চায়। আমিও চাই দেশকে অনেক ভালো কিছু দিতে। আমি আমার শতভাগ দেয়ার চেষ্টা করব। যেটা সব সময় বলি, ভবিষ্যতেও করার চেষ্টা করব।’