ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সকালে ঢাকায় অনুশীলন করে বিকালে কলম্বো যাবেন মুশফিক

সকালে ঢাকায় অনুশীলন করে বিকালে কলম্বো যাবেন মুশফিক

স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলেই দেশে ফিরেছেন মুশফিকুর রহিম। সোমবার রাজধানীর একটি হাসপাতালে তার স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার পর কলম্বো ফিরে যাচ্ছেন অভিজ্ঞ এই উইকেটকিপার ব্যাটার।

আগামী ১৫ সেপ্টেম্বরে ভারতের বিপক্ষে সুপার ফোরের শেষ ম্যাচে মাঠে নামবে টাইগাররা। তার আগে অনুশীলনটা অবশ্য ঢাকাতেই করবেন তিনি। ১৪ সেপ্টেম্বর সকালে অনুশীলন শেষে বিকেলে শ্রীলঙ্কার বিমান ধরবেন মুশফিক। বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মুশফিক ১৪ তারিখ সকাল বেলা ওইখানে (ঢাকা) অনুশীলন করবে, অনুশীলন করে ওইখান থেকে এখানে চলে আসবে ম্যাচ খেলার জন্য।’ গত ৯ সেপ্টেম্বর দেশে ফিরেছিলেন মুশফিক।

১১ সেপ্টেম্বর কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার নিজেই। ফেসবুক পোস্টে মুশফিক লিখেছেন, ‘আসসালামু আলাইকুম...মহান আল্লাহ আমাদের কন্যাসন্তান উপহার দিয়েছেন। মা-মেয়ে দুজনেই নিবিড় পর্যবেক্ষণে আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ মুশফিক ছাড়াও ঢাকায় ফিরেছিলেন সাকিব আল হাসান। ব্যক্তিগত কাজে তিনদিনের ছুটিতে এসেছিলেন বাংলাদেশের অধিনায়ক। কাজ শেষ করে আবারও শ্রীলঙ্কা যাচ্ছেন তিনি। ১৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় পৌঁছানোর কথা রয়েছে সাকিবের। অধিনায়ক না থাকলেও আলোচনায় খুব একটা প্রভাব পড়ছে না বলে জানান জালাল ইউনুস। ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান বলেন, ‘অধিনায়ক আসতেছে, দুই-তিনদিনের জন্য গেছে। এটুকু সময়ের মধ্যে অধিনায়কের অনুপস্থিতি খুব একটা প্রভাব ফেলছে না। আমার মনে হয় অধিনায়ক এসেই আমাদের সাথে আবার আলাপ আলোচনা করবে। আশা করছি যে সে কালকে (আজ) চলে আসবে।’

তামিম-মাহমুদউল্লাহসহ আরও কয়েকজন চট্টগ্রামে খেলতে পারেন। আমরা আজ বিষয়টি চুড়ান্ত করব। তবে তামিমের বিষয়টি পুরোপুরি নির্ভর করছে সে কতখানি ভালো অনুভব করছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত