ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হারে এএফসি কাপ শুরু বসুন্ধরা কিংসের

হারে এএফসি কাপ শুরু বসুন্ধরা কিংসের

এএফসি কাপে হার দিয়ে শুরু করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস। গতকাল মঙ্গলবার মালদ্বীপের জাতীয় ফুটবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ডি গ্রুপের ম্যাচে বসুন্ধরা কিংসকে ১-৩ গোলে হারায় স্বাগতিক ক্লাব মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন। ম্যাচের ১৫ মিনিটে তারিক কাজীর বাড়িয়ে দেয়া বল ভুল পাসে পেয়ে যান প্রতিপক্ষের এক ফুটবলার। সতীর্থ বালাবানোভিচকে বল দিলে তিনি দারুণ শটে পরাস্ত করেন কিংসের গোলকিপার আনিসুর রহমান জিকোকে (১-০)।

৬৮ মিনিটে আরও একটি গোল হজম করে কিংস। বাঁ প্রান্ত দিয়ে মাজিয়ার ফুটবলার রিগানের ফ্রি কিক বক্সে দু’বার হেড করেও ক্লিয়ার করতে পারেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েলটন।

বল পেয়ে যান প্রতিপক্ষের ফুটবলার। আচমকা শটে বসুন্ধরার জাল কাপান নাজিম (২-০)। ম্যাচের অন্তিম সময়ে আরও এক গোল করে মাজিয়া। পোস্ট ছেড়ে সামনে এগিয়ে আসেন জিকো। সুযোগ বুঝে বল জালে ঠেলে দেন আলী ফাসির (৩-০)। এর কিছুক্ষণ পর বসুন্ধরা একটি সান্তনার গোল পায়। ইনজুরি সময়ে তপু বর্মণের লং বলে ডরিয়েলটনের হেড থেকে বল পেয়ে হেড করেন মোহাম্মদ ইব্রাহিম। বল চলে যায় মাজিয়ার জালে (৩-১)। শেষ পর্যন্ত আর ম্যাচে ফেরা হয়নি কিংসের। হতাশার হার নিয়ে মাঠ ছাড়ে তারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত