ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দেশে আন্তর্জাতিক বক্সিং ইভেন্ট

‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’

‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’

ক্রীড়াঙ্গনে পেশাদার বক্সিংয়ের প্রচার ও বিকাশের লক্ষ্যে দেশে হতে যাচ্ছে আন্তর্জাতিক বক্সিং ইভেন্ট। নাম ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’। অগামীকাল শনিবার বিকাল ৩টায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ইভেন্ট। এ এফ বক্সিং প্রমোশন আয়োজিত এই ইভেন্টটি পরিচালনা করবে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজক ও নিয়ন্ত্রক সংস্থা।

এতে জানানো হয়, দেশের ক্রীড়াঙ্গনে পেশাদার বক্সিংয়ের প্রচার ও বিকাশের জন্য এবং আন্তর্জাতিক বক্সিংয়ে বাংলাদেশকে তুলে ধরতে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি বদ্ধ পরিকর।

এই বক্সিং প্রতিযোগিতার মাধ্যমে একটি মানবিক মূল্যবোধের জাতিগোষ্ঠী তৈরি হবে। তারা আরো জানান, ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’ ইভেন্টে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের বক্সাররা অংশগ্রহণ করবে। এ সময় আরও জানানো হয়, ইভেন্টটিতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামান ও সঞ্চালনা করবেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আরকে মুল (রবিন)। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও যুব ক্রীড়াবিষয়ক উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেনগুপ্ত, নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, ছাত্রলীগের সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় প্রমুখ। সংবাদ সম্মেলনে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক আরকে মুলের (রবিন) সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইয়ুরী ভজামুনি, বাংলাদেশ-অস্ট্রেলিয়া বক্সিং কমিউনিটির সভাপতি মাইক আল্টামুরা, ইন্ডিয়ান পেশাদার বক্সিং দলের ম্যানেজার নাসিম উদ্দিন আহমেদ, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কোভিদ চৌধুরী তনয় প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত