ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিশ্বকাপে গর্জে উঠতে প্রস্তুত বাংলাদেশ : আইসিসি

বিশ্বকাপে গর্জে উঠতে প্রস্তুত বাংলাদেশ : আইসিসি

মাঠের বাইরের বিতর্ক নিয়ে বিশ্বকাপ শুরুর পূর্ব মুহূর্তে বেশ সরগরম দেশের ক্রিকেটাঙ্গন। এবারের বিশ্বকাপে বাংলাদেশ দল নিয়ে নাটকীয়তার শেষ নেই। তামিম ইকবালের বাদ পড়া নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বেশ। অধিনায়ক সাকিব আল হাসানের বিস্ফোরক এক ইন্টারভিউ উত্তাপ আরও বাড়িয়ে দিয়েছে। তবে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারানোর পর সেই উত্তাপ কিছুটা হলেও মিইয়ে গেছে।

মাঠের খেলায় পূর্ণ মনোযোগ দিতে চায় লাল-সবুজের জার্সিধারীরা। আইসিসির মূল আয়োজন শুরু হবে ৫ অক্টোবর। তার আগে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি টাইগারদের জন্য গত শনিবার ‘মিডিয়া ডে’র আয়োজন করেছিল। যেখানে সাকিব-মিরাজ ও তাসকিনদের সম্পূর্ণ ভিন্ন মেজাজে দেখা গেছে। ফটোসেশনের পরের দিন অর্থাৎ গত রোববার বাংলাদেশ দলে খেলোয়াড়দের ছবি প্রকাশ করেছে আইসিসি।

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি তাদের বিশ্বকাপ সংক্রান্ত অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব-মিরাজদের ছবি আপলোড করেছে। ক্যাপশনে সাকিবদের উদ্দেশ্য করে তারা লিখেছে, ‘বিশ্বকাপে গর্জে উঠতে প্রস্তুত।’

এবারের বিশ্বকাপে বাংলাদেশের বড় স্বস্তির নাম শক্তিশালী পেস ইউনিট। তাসকিনদের গতি আর বাউন্সে প্রতিপক্ষকে ধরাশায়ী করার অপেক্ষা। পোস্টটিতে সাকিব আল হাসান, মেহেদী মিরাজ, তাসকিন আহমেদ এবং হাসান মাহমুদের ছবি আপলোড করেছে আইসিসি। চারজনই ছিলেন বাংলাদেশের বিশ্বকাপ জার্সি পরিহিত অবস্থায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত