ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

ঢাকায় রোনালদিনহোর ব্যস্ততম কয়েক ঘণ্টা

ঢাকায় রোনালদিনহোর ব্যস্ততম কয়েক ঘণ্টা

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশে এসেছিল আর্জেন্টিনা দল। ২০১১ সালে হওয়া সে ম্যাচ খেলতে ঢাকা ঘুরে গেছেন মহাতারকা লিওনেল মেসি। তার একযুগ পরে গত জুলাইয়ে মাত্র ১১ ঘণ্টার সফরে ঢাকায় এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। এবার কয়েক ঘণ্টার সফরে বাংলাদেশে আসলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী এই ফুটবলার রোনালদিনহো। গতকাল বুধবার কলকাতা ঘুরে ঢাকায় এসেছেন তিনি। দুপুর সাড়ে ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান এই তারকা ফুটবলার। সেখান থেকে তিনি সরাসরি ঢাকার রেডিসন হোটেলে যান।

সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ২০০২ বিশ্বকাপ জয়ী তারকা। এই সময় তিনি প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দেন। গণভবনে প্রধনমন্ত্রীর সাক্ষাৎ শেষে আবারও রেডিসনে ফিরে আসেন রোনালদিনহো।

এরপর রেডিসনে সমর্থক ও আমন্ত্রিত অতিথিদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

হোটেলের বলরুমে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। এছাড়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার, জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করেন এই ফুটবল জাদুকর। প্রতিমন্ত্রীর সঙ্গে জার্সি বিনিময় করেন। বল পায়ে রোনালদিনহোর কারিকুরি বরাবরই মুগ্ধ করেছে ফুটবলপ্রেমীদের। বার্সেলোনায় আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির বেড়ে উঠার সময়টায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখিছেলেন তিনি। রোনালদিনহোকে ঢাকা সফরের সঙ্গে কাজ করা মেহেদী জামান সনেট বলেন, সফর শেষে মধ্যরাতেই বাংলাদেশ ত্যাগ করেন ব্রাজিলিয়ান তারকা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত