ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তদন্তের আহ্বান কোচ ব্রুজেনের

তদন্তের আহ্বান কোচ ব্রুজেনের

রেফারির এক লালকার্ডের সিদ্ধান্তে কপাল পুড়েছে বসুন্ধরা কিংসের। ডি-গ্রুপের শেষ ম্যাচে ওডিশার কাছে ১০ জনের কিংস হারায় এএফসি কাপ ইন্টার জোনাল সেমিফাইনালে খেলা হয়নি। ম্যাচের ৬১ মিনিটে একটি ছোট ফাউলকে কেন্দ্র করে আসরর গফুরভকে লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি। তাই বিষয়টিকে তদন্তের আহ্বান জানান কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজেন।

তার কথায়, ‘ম্যাচের টেকনিক্যাল বিশ্লেষণ করা আমার পক্ষে সম্ভব নয়। ফুটবলের স্বার্থে এই ম্যাচের তদন্ত করা উচিত এএফসির। বাংলাদেশের ক্লাবের সঙ্গে কি হয়েছে তারা বের করুক।’ তিনি যোগ করেন, ‘রেফারিং এমন হবার পেছনে দু’টি কারণ থাকতে পারে।

একটি আর্থিক অন্যটি কারো নির্দেশনা থাকতে পারে।’ ২০২১ সালে এএফসি কাপে মোহনাবাগানের বিপক্ষে ডু অর ডাই ম্যাচে মালদ্বীপে সরাসরি লাল কার্ড দেখেছিলেন কিংসের তৎকালীন ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরাও। এদিকে এশিয়ান ফুটবল কনফেডারেশনের এএফসি কাপ নামে একটি ফেসবুক পেজ রয়েছে। এই পেজে এএফসি কাপের প্রত্যেক ম্যাচের হাইলাইটস প্রকাশ করে। এই পেজে সোমবার কিংস ও উড়িষাকে নিয়ে একটি পোস্ট হলেও সেই ম্যাচের লালকার্ডের দৃশ্যের হাইলাইটস ভিডিও নেই। সরিয়ে ফেলা হয়েছে লালকার্ড নিয়ে হাইলাইটসের অংশটুকু।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত