খুদে খেলোয়াড়দের ব্যাডমিন্টন-টিটি উৎসব

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া প্রতিবেদক

কেউ চতুর্থ শ্রেণির ছাত্র। কেউ পঞ্চম শ্রেণির। মাথায় স্কার্ফ বেঁধে স্কুলের ছাত্রীরাও টেবিল টেনিস খেলায় মত্ত। ছোটদের উৎসাহ দিতে উপস্থিত ছিল জাতীয় দলের টিটি খেলোয়াড় স্মিথা সাহা অথৈ, ঐশি রহমান এবং খই খই মারমা। অনুজদের খেলায় খানিকক্ষণ বিচারকের ভূমিকায়ও দেখা গেল তাদের। অন্যদিকে ব্যাডমিন্টন কোর্টেও নতুন শাটলাররা র‌্যাকেট হাতে উৎসবে মেতেছিল।

গতকাল সোমবার শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’- স্লোগানে অনূর্ধ্ব-১৫ ছেলে মেয়েদের অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আয়োজন করে ঢাকা জেলা ক্রীড়া অফিস। টেবিল টেনিসের বালক এককে আরাফাত চ্যাম্পিয়ন ও সৌরভ রানারআপ এবং বালিকা এককে তামান্না চ্যাম্পিয়ন ও আফরোজা রানারআপ হয়। এদিকে ব্যাডমিন্টন এককে সম্রাট চ্যাম্পিয়ন ও রনি রানারআপ হয়।

দ্বৈতে অনিক ও মাহফুজ জুটি চ্যাম্পিয়ন এবং স¤্রাট ও রনি জুটি রানারআপ হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ঢাকা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাকির আহমেদ ও টিটি ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ মো. জাহাঙ্গীর আলম।

ঢাকা জেলা ক্রীড়া অফিসার রেজাউল করিম বলেন, ‘খুলে খেলোয়াড়দের ক্রীড়ামুখি করে মাদক মুক্ত সমাজ গড়তে বদ্ধ পরিকর আমরা। এই দুটি ইভেন্টের পর মেয়েদের বক্সিং নিয়েও একটি টুর্নামেন্ট করব।’