ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আইসিসির কাছে নালিশ জানাবে পাকিস্তান

আইসিসির কাছে নালিশ জানাবে পাকিস্তান

ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে আশানরূপ পারফর্ম্যান্স করতে পারেনি পাকিস্তান। এরপর সাদা পোশাকের লড়াইয়ে নেমেও নিজেদের ছন্দ খুঁজে পায়নি বাবর আজমরা। অস্ট্রেলিয়া সফরে তিন টেস্টের সিরিজের প্রথম দুইটিতে হেরে এরই মধ্যে সিরিজ খুইয়েছে সফরকারীরা।

গতকাল মেলবোর্ন টেস্টে জয়ের পথে থাকলেও ব্যাটিং ধসে শেষ পর্যন্ত ৭৯ রানে হেরেছে শান মাসুদের দল। সেই সঙ্গে ফিল্ডিংয়েও বেশ দুর্বল ছিল পাকিস্তান, মিস করেছে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে এমন হারের পরও পাকিস্তানের বর্তমান কোচ এবং টিম ডিরেক্টর মোহাম্মদ হাফিজ বলেছেন, অজিদের চেয়ে পাকিস্তানই ভালো খেলেছে। হাফিজ বলেন, ‘দল হিসেবে আমরা খুব ভালো খেলেছি, এজন্য আমি গর্বিত। দলের আগ্রাসী মনোভাব ছিল। সবকিছু মিলিয়ে, অস্ট্রেলিয়ার চেয়ে পাকিস্তানই ওদের থেকে ভালো খেলেছে।’

তিনি আরো বলেন, ‘ব্যাটিংয়ে আমাদের মানসিকতা ছিল দারুণ, বোলিংয়েও আমরা খুব ভালো করেছি, ঠিক জায়গায় আঘাত করতে পেরেছি। তবে আমরা কিছু ভুল করেছি যেগুলো আমাদের ম্যাচ থেকে ছিটকে দিয়েছে।’ মোহাম্মদ রিজওয়ানের আউট নিয়ে মেলবোর্নে পুরো পাকিস্তান দলে ছিল অস্বস্তির ছাপ। এদিকে পিটিআইয়ের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, ম্যাচের আম্পায়ারিং ও প্রযুক্তির ব্যবহার নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন হাফিজ। পিসিবি এ ইস্যুতে নিয়ে আইসিসির সঙ্গে কথা বলবে। এদিকে হাফিজের এমন মন্তব্যে অজি অধিনায়ক কামিন্স বেশ মজাই পেয়েছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত