ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জন্মদিনে মাকে কী উপহার দিলেন রোনালদো

জন্মদিনে মাকে কী উপহার দিলেন রোনালদো

২০২৪ সালকে বরণ করে নিতে ‘থার্টি ফার্স্ট নাইট’ উদযাপন করেছে বিশ্ববাসী। তবে ২০২৩ সালের শেষ দিনটি ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য বিশেষ ছিল অন্য কারণে। ৩১ ডিসেম্বর পর্তুগিজ সুপারস্টারের মা মারিয়া দোলোরেস এভেইরোর জন্মদিন। মায়ের জন্মদিন যে কোনো সন্তানের জন্যই স্পেশাল।

রোনালদোর বেলায়ও তার ব্যতিক্রম নয়। যে কারণে মায়ের ৬৯তম জন্মদিন উদযাপনের জন্য সৌদি আরব থেকে এই পর্তুগিজ তারকা ফুটবলার ছুটে গেছেন নিজ দেশে। বিশেষ দিনে মায়ের হাতে তুলে দিয়েছেন বিলাসবহুল গাড়ির চাবি। পৃথিবীতে মায়ের আগমনী দিনে তাকে পোরশে গাড়ির চাবি উপহার দিয়ে চমকে দিলেন সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর তারকা। রোনালদোর এমন উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তার মা। বিশেষ এই মুহূর্ত ফ্রেমবন্দি করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন রোনালদোর বোন কাতিয়া অ্যাভেইরো। ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে ভাই রোনালদোর প্রশংসাও করেন কাতিয়া। তিনি লিখেন, ‘তিনি (মা) ভীষণ খুশি।

এটি এ কারণে যে, তার ছেলে তাকে মনে রেখেছে; দামি উপহারের কারণে নয়।’ এর আগে মধ্যরাতে সৌদি আরব থেকে নিজ দেশে পাড়ি জমান রোনালদো। বর্তমান ফুটবল থেকে কিছুটা সময়ের জন্য সরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সিআর সেভেন। আগামী ফেব্রুয়ারির আগে আর মাঠে ফিরবেন না ৩৮ বছর বয়সী এই পর্তুগিজ তারকা। রোনালদো অবশ্য এবারই প্রথম মাকে উপহার দেননি; গত বছরের মা দিবসে দোলোরেসকে একটি মার্সিডিজ গাড়ি দিয়েছিলেন। এর আগে ২০২০ সালেও মাকে আরেকটি গাড়ি উপহার দেয়ার খবর এসেছিল সংবাদমাধ্যমে। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ারের মায়ের বিশাল অবদানের কথা তুলে এনেছিলেন। ক্যারিয়ারে নানা ধাক্কার পরও হার না মানার মানসিকতায় ঘুরে দাঁড়ানোও মায়ের কাছেই শিখেছেন বলে জানিয়েছেন ওই সব সাক্ষাৎকারে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত