ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এমবাপ্পের জন্য পিএসজিই ‘সেরা ক্লাব’

এমবাপ্পের জন্য পিএসজিই ‘সেরা ক্লাব’

দলবদলের সময় আসে আর কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয় আলোড়ন। এর সঙ্গে যোগ হয় রিয়াল মাদ্রিদও। গত কয়েক মৌসুম ধরেই এমবাপ্পেকে পেতে চেষ্টা চালিয়েছে রিয়াল মাদ্রিদ। কিন্তু এখনো সফল হতে পারেনি স্প্যানিশ ক্লাবটি। গুঞ্জন, আরেকবার এমবাপ্পের জন্য প্রস্তাব দিতে চলেছে রিয়াল। কিন্তু এরই মধ্যে এমবাপ্পেকে নিয়ে নিজেদের অবস্থান জানিয়েছে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। কাতারি এই ধনকুবেরের আশা, এমবাপ্পে পিএসজিতেই থাকবে এবং এটাই তার জন্য সেরা ক্লাব।

আগামী জুনেই পিএজসির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এমবাপ্পের। এখনো নতুন করে চুক্তি নবায়ন করেনি। তাই চাইলেই নতুন ঠিকানা খুঁজে নিতে পারেন এমবাপ্পে। যে কারণে ফ্রি খেলোয়াড় হিসেবেই ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দলে টানতে চায় লস ব্লাংকোরা। এমন অবস্থায় এমবাপ্পেকে নিয়ে খেলাইফি বলেছেন, ‘আমি লুকাতে চাই না, এমবাপ্পে পিএসজিতে থাকুক এটাই চাই। বিশ্বের সেরা খেলোয়াড় কিলিয়ান এবং তাঁর জন্য সেরা ক্লাব পিএসজি।’ খেলাইফি আরো বলেছেন, ‘বিশ্বের সেরা ট্রেনিং সেন্টার পাচ্ছে সে। পাচ্ছে সেরা কোচও (লুই এনরিকে)। প্রতিবছরই চ্যাম্পিয়নস লিগে খেলার নিশ্চয়তা পাচ্ছে। আমরা শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল, এমনকি সেমিফাইনাল-ফাইনালও খেলছি। আমরা বড় দলগুলোর সঙ্গেই আছি।’

২০১১ সালে পিএসজির মালিকানা কিনে নেন খেলাইফি। এরপর কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ করে মেসি, নেইমারদের দলে টেনেও ইউরোপের সেরা হতে পারেনি। চ্যাম্পিয়নস লিগ ফাইনালে খেলেছে মাত্র একবার।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত