ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সৌদিতে খেলতে তর সইছে না মেসির

সৌদিতে খেলতে তর সইছে না মেসির

লম্বা বিরতি শেষে মাঠে ফিরতে যাচ্ছেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ এল সালভাদর। এর দুদিন পর এফসি ডালাসের বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবে মায়ামি।

এই দুটি ম্যাচ খেলে সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন মেসি-সুয়ারেজ-আলবারা। যেখানে তাদের জন্য অপেক্ষা করছে মেগা টুর্নামেন্ট। ইন্টার মায়ামি, আল হিলাল ও আল নাসরকে নিয়ে আয়োজন করা হয়েছে রিয়াদ সিজন কাপ। আর সেই টুর্নামেন্টে খেলতে যেন তর সইছে না মেসির।

কারণ, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বৈরথের কথা কারো অজানা নয়। আবারও সেই দ্বৈরথ দেখতে পারবেন দর্শকরা। আর সেই মহারণের জন্য অপেক্ষা করছেন স্বয়ং মেসি নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে এমনটাই জানিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। ইন্টার মায়ামি ও আর্জেন্টিনার ম্যাচ না থাকায় টানা দেড় মাস ফুটবলেরই বাইরে ছিলেন মেসি। প্রাক মৌসুম প্রস্তুতি দিয়ে মাঠে ফিরবেন ইন্টার মায়ামি অধিনায়ক। ২৯ জানুয়ারি আল হিলাল এবং ১ ফেব্রুয়ারি আল নাসরের বিপক্ষে খেলবে মায়ামি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত