ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দশ বছর পর বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট

দশ বছর পর বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট

দীর্ঘ একদশক পর আবারও মাঠে গড়াচ্ছে বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪। দেশের ৩২টি গণমাধ্যম নিয়ে আজ থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করছে বসুন্ধরা কিংস। বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত মিডিয়া কাপ ক্রিকেটের সবগুলো খেলা অনুষ্ঠিত হবে পল্টনস্থ আউটার স্টেডিয়ামে। এদিন সকাল ৯টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ টেলিভিশন ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ড। টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক তানভীর আহমেদ টিটু ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেটে পাওয়ার্ড স্পন্সর হিসেবে বসুন্ধরা কিংসের পাশাপাশি পৃষ্ঠপোষক হিসেবে আছে দ্য প্ল্যাটফর্ম। এবারের টুর্নামেন্ট হবে নক আউট পদ্ধতিতে। মোট ৮ গ্রুপে থাকবে চারটি করে দল। টুর্নামেন্টে অংশগ্রহণ করছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন পোর্টাল রাইজিংবিডি ডটকম।

‘এ’ গ্রুপে রাইজিংবিডির প্রতিপক্ষ দীপ্ত টেলিভিশন, ডিবিসি টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিন। আগামী ১৫ জানুয়ারি রাইজিংবিডি প্রথম ম্যাচে মুখোমুখি হবে দীপ্ত টেলিভিশনের। টুর্নামেন্টের ড্র, জার্সি উন্মোচন এবং সংবাদ সম্মেলন গতকাল শনিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে (বিওএ) অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক ও নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন। মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘বিএসজেএ ক্রিকেটারদের শুভেচ্ছা থাকবে। ভালোভাবে শুরু করবেন, শেষটাও ভালোভাবে শেষ করবেন। আশা করি সবাই সুস্থ থেকে সাবধানে খেলবেন।’ হাবিবুল বাশার বলেন, ‘সবাইকে ধন্যবাদ জানাতে চাই। টুর্নামেন্টটা সুন্দরভাবে শেষ হোক। এই টুর্নামেন্টের রিপোর্টিং আমি করতে চাই!’ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএসজেএর সাধারণ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্টের চেয়ারম্যান রায়হান আল মুঘনি এবং সদস্য সচিব রবিউল ইসলাম।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত