পুলিশে ধরাশায়ী শেখ রাসেল

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া প্রতিবেদক

শেখ জামালকে জয় দিয়ে প্রিমিয়ার ফুটবল লিগ শুরু করেছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। দ্বিতীয় ম্যাচে মোহামেডানের সঙ্গে ড্র করে তারা। কিন্তু লিগের তৃতীয় ম্যাচেই হারের তেতো স্বাদ নিতে হল অলব্লুজদের। গতকাল শনিবার কিংস অ্যারেনাতে পুলিশের কাছে ১-০ গোলে হার মানে শেখ রাসেল ক্রীড়া চক্র। এই জয়ে তিন ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে পঞ্চম স্থান থেকে তিনে উঠে আসল পুলিশ। সমান ম্যাচে শেখ রাসেল চার পয়েন্ট নিয়ে তিন থেকে পরের স্থানে নেমে গেলো।

গতকাল লিগের একটি ম্যাচই অনুষ্ঠিত হয়েছে। যেখানে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে পুলিশ ফুটবল ক্লাব। ম্যাচ শুরুর মাত্র পাঁচ মিনিটের মাথাতেই এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল তাদের । ডান প্রান্ত থেকে সতীর্থের পাসে বল পেয়ে বা দিক থেকে পোষ্ট লক্ষ্য করে ডান পায়ের দুর্দান্ত শট নিয়েছিলেন পুলিশের ফুটবলার শাহেদ। কিন্তু বল ক্রসপিচে লেগে ফেরত আসায় নিশ্চিত গোলের সুযোগ থেকে বঞ্চিত হয় পুলিশ। দ্বিতীয়ার্ধে ও আক্রমণের ধারা অব্যাহত রাখে পুলিশ। ৬৫ মিনিটে সাফল্য আসে। মাঠের ডান প্রান্ত থেকে কারিপভের লম্বা থ্রোতে বক্সে জটলার মধ্যে থেকে ব্যাকহেড করেন ডিফেন্ডার রাসেল হোসেন।

বল পেয়ে ডান পায়ের বাঁকানো শটে শেখ রাসেলের জাল কাঁপান পুলিশের ভেনিজুয়েলার ফরোয়ার্ড অ্যাডওয়ার্ড মরিল্লো (১-০)। ৭২ মিনিটে আরও একটি গোলের সুযোগ নষ্ট করেন মরিল্লো। একাধিক সুযোগ সৃষ্টি করেও শেষ পর্যন্ত ব্যবধানটা আর বাড়াতে পারেননি পুলিশের ফুটবলাররা। শেখ রাসেলও গোল শোধ করতে ব্যর্থ হয়। তাই ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পুলিশ। এই ম্যাচ দিয়েই শেষ হলো লিগের তৃতীয় রাউন্ড। চতুর্থ রাউন্ড শুরু হবে আগামী শুক্রবার।