ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিপিএল ঘিরে সিলেটে উৎসবের আমেজ

বিপিএল ঘিরে সিলেটে উৎসবের আমেজ

গেল ১৯ জানুয়ারি মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগ (বিপিএল)। ঢাকা পর্ব শেষে এই ফ্র্যাঞ্চাইজি লিগ এখন পূর্ণ ভূমি সিলেটে। আজ থেকে শুরু হতে যাওয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে সিলেটে।

বিপিএলের আগের আসরগুলোতেও সিলেটের মাঠে দেখা গিয়েছিল বিপুল দর্শক। এবারও ভরপুর গ্যালারির আভাস পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সামনে সকাল থেকেই টিকিট কেনার সারি ছিলো বিশাল। এবার ছয়টি ম্যাচ ডেতে মোট ১২টি ম্যাচ রাখা হয়েছে সিলেটে।

৩ ফেব্রুয়ারি গিয়ে শেষ হবে এই ধাপ। বিপিএলে অংশ নেয়া সবগুলো দলই এখন অবস্থান করছে সিলেটে। দেশি-বিদেশি তারকার ঝলক দেখতে সিলেটের দর্শকরা মুখিয়ে আছেন। স্বাগতিক দল হিসেবে খেলবে সিলেট স্ট্রাইকার্স। টিকিটের পাশাপাশি এই দলের জার্সি বিক্রি হতেও দেখা গেছে। কিছু কিছু দর্শক অভিযোগ করেছেন মানুষের বিপুল আগ্রহ থাকায় টিকিট কালোবাজারি হবে। সর্বনিম্ন ২০০ টাকা মূল্যের টিকিটের চাহিদাই সবচেয়ে বেশি। কালোবাজারিদের চক্র এবারও বেশিরভাগ টিকিট নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে যাবে বলে শঙ্কা প্রকাশ করেছেন কয়েকজন ক্রিকেটপ্রেমী। স্থানীয় আয়োজকদের কাছ থেকে জানা গেছে, বুধবার থেকে রিকাভীবাজারের সিলেট জেলা স্টেডিয়াম গেইট ও লাক্কাতুরার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম গেইটে বিক্রি হচ্ছে টিকিট। আজ ছুটির দিনে সিলেটে প্রথম খেলা থাকায় এই দিনের টিকিটের চাহিদাই বেশি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত