ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আরইবি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আরইবি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (বিআরইবি) ক্রীড়া, সংস্কৃতি ও কল্যাণ পরিষদ আয়োজিত ‘আরইবি ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪’ অনুষ্ঠিত। গতকাল সোমবার সাভার বিকেএসপির মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলের সংখ্যা ৮টি।

ফাইনালে খেলে আইকনিক আরইবি বনাম দুর্দান্ত আরইবি পূর্বাঞ্চল। প্রথমে ব্যাট করতে নেমে আইকনিক আরইবি ১০১ রান সংগ্রহ করে। জয়ের জন্য ১০২ রানের টার্গেটে খেলতে নেমে দুর্দান্ত আরইবি পূর্বাঞ্চল শেষ বল পর্যন্ত খেলে জয়ের বন্দরে পৌঁছাতে সক্ষম হয়।

খেলাটি উপভোগ করেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সম্মানিত সদস্য প্রশাসন মো. হাসান মারুফ। এছাড়া উপস্থিত ছিলেন নিয়ন্ত্রক (অর্থ ও হিসাব), পরিচালক (প্রশিক্ষণ), পরিচালক (সম্পত্তি ও লজিস্টিক), তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ঢাকা জোন (উত্তর) এবং ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার।

খেলা শেষে প্রধান অতিথি সদস্য (প্রশাসন) মো. হাসান মারুফ বলেন, খেলায় হার-জিত থাকবেই। ক্রীড়া শারীরিক চর্চার অংশ। খেলাধুলা আমাদের মননশীলতা ও কর্মস্পৃহা সৃষ্টিতে সহায়তা করে।

দিনশেষে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর অবিচ্ছেদ্য অংশ জনসাধারণের প্রতি সেবার মানসিকতা রেখে আমাদের কাজ করে যেতে হবে।

এছাড়া তিনি আয়োজকবৃন্দসহ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর তিনি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন। - খবর বিজ্ঞপ্তি

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত