ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অনুশীলনে যোগ দিলেন মুশফিকরা

অনুশীলনে যোগ দিলেন মুশফিকরা

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চলছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যেকার টি-টোয়েন্টি সিরিজ। ইতোমধ্যেই দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উভয় দল একটি করে জয় পাওয়া সিরিজে ১-১ সমতা বিরাজ করচে। ফলে আগামী ৯ মার্চ সিরিজে শেষ টি-টোয়েন্টি হবে সিরিজ নির্ধারণী ফাইনাল। এরপর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজ।

তার আগে অনুশীলনে যোগ দিয়েছেন জাতীয় দলের খেলোয়াড়রা। গতকাল বৃহস্পতিবার অনুশীলন করেছেন ওয়ানডে সংস্করণের ক্রিকেটাররা। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃহস্পতিবার ঐচ্ছিক অনুশীলনে যোগ দেন খেলোয়াড়রা। সেখানে অভিজ্ঞ মুশফিকুর রহিমের সঙ্গে যোগ দিয়েছেন তানজিদ হাসান তামিম ও মেহেদী হাসান মিরাজ। তিনজনই শ্রীলঙ্কা সিরিজের ওয়ানডে দলের অংশ। বাধ্যতামূলক অনুশীলন না হলেও এদিন মাঠে আসেন অধিনায়ক নাজমুল হোসেন, ওপেনার সৌম্য সরকার, এনামুল হক বিজয়। ব্যাটিং সেশনে অংশ নিয়েছিলেন তারা, যেখানে হাত ঘুরিয়েছিলেন তাইজুল ইসলাম।

সৌম্য এবং শান্তকে প্রধান কোচ চন্ডিকা হাথুরুরসিংহের কাছ থেকে কিছু নির্দেশনা পেতেও দেখা গেছে। বোলারদের মধ্যে আর উপস্থিত ছিলেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে না খেলা তানজিম হাসান সাকিব। অনুপস্থিত ছিলেন লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, তৌহিদ হৃদয়, জাকের আলী। আগামী শনিবার টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। এরপর ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৩, ১৫ ও ১৮ মার্চ মাঠে গড়াবে ম্যাচ তিনটি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত