ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিসিবির জরুরি বোর্ড সভা আজ

বিসিবির জরুরি বোর্ড সভা আজ

একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে বাংলাদেশে রয়েছে শ্রীলঙ্কা দল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আজই শেষ হচ্ছে। এরপর চট্টগ্রামে হবে ওয়ানডে সিরিজ। এদিকে আগামী ১১ মার্চ মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। পরের দিন ১২ মার্চ থেকে শুরু হতে পারে পবিত্র রমজান মাস। বার্ষিক সাধারণ সভার (এজিএম) প্রস্তুতিও নিচ্ছে বিসিবি। এসব বিষয় সামনে রেখে জরুরি সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুপুর ১২টা নাগাদ এই সভা শুরু হওয়ার কথা। বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস এ তথ্য নিশ্চিত করেছেন। সভায় বোর্ডের ২৫ পরিচালকের সঙ্গে উপস্থিত থাকবেন সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। এই সভার প্রধান এজেন্ডা থাকবে, আসন্ন এজিএম নিয়ে পরিকল্পনা করা। এজিএম হওয়ার আগে কিছু বিষয় বোর্ডে পাস করাতে হয়, মূলত সে কারণেই বিসিবির এই সভা। ২০২২ সালের জুনে সবশেষ বিসিবির এজিএম অনুষ্ঠিত হয়েছিল।

এরপর পেরিয়ে গেছে প্রায় ২০ মাস, এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আরও একটি এজিএম। চলতি মাসেই হতে পারে বিসিবির এই বার্ষিক সভা। বোর্ড সভা শেষে এজিএমের চূড়ান্ত তারিখ জানা যাবে।

এ ছাড়া পূর্বাচলে নির্মাণাধীন শেখ হাসিনা ক্রিকেট স্টেডিয়াম ও টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা নিয়েও আলোচনা হতে পারে বোর্ড সভায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত