ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যে কারণে দেশে ফিরেছেন মোস্তাফিজ

যে কারণে দেশে ফিরেছেন মোস্তাফিজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আলো ছড়াতে পারেননি। তাই বাজে ফর্ম নিয়ে আইপিএল খেলতে গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। তবে চেন্নাইয়ের অভিষেক ম্যাচেই ৪ উইকেট শিকার করে চমক দেখান।

পরের দুই ম্যাচেও দুর্দান্ত পারফর্ম করেছেন দ্য ফিজ। তিন ম্যাচে সাত উইকেট শিকার করে এখন পর্যন্ত নিজের দখলে রেখেছেন পার্পল ক্যাপ। তবে টুর্নামেন্টের মাঝপথে হঠাৎ দেশে ফিরেছেন তিনি। কেন, কী কারণে দেশে ফিরলেন? জানা গেলে, জরুরি একটি কাজেই দেশে ফিরে এসেছেন তিনি। কাজ শেষে তিনি আবার গিয়ে যোগ দেবেন চেন্নাই সুপার কিংসের সঙ্গে।

জানা গেছে, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বাগতিক দেশ আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ। এ দু‘দেশের ভিসা পেতে আজ বায়োমেট্রিক হবে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মোস্তাফিজ। বিসিবির ক্রিকেট অপরারেশন্স ইনচার্জ শাহরিয়ার নাফিস গণমাধ্যমকে বলেছেন, ‘বৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসা কাজের জন্য।’ আগামী ৫ এপ্রিল রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে চেন্নাই সুপার কিংস নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে। ওই ম্যাচেও মোস্তাফিজকে পেতে চায় ফ্র্যাঞ্চাইজিটি। যদিও তিনি পারবেন কি না যথেষ্ট সন্দেহ রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত