বাবার ক্লাবে যোগ উচ্ছ্বসিত যমজ দুই ছেলে

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেডে যেন নতুনদের কেতন উড়তে শুরু করেছে। আগের প্রজন্মকে এক এক বিদায় করে যেন আসছে নতুন প্রজন্ম। যার সর্বশেষ অন্তর্ভুক্তি ক্লাবে পরিবারের যমজ দুই ছেলের একত্রে যোগ দেয়া। বাবা ড্যারেন ফ্লেচার ম্যানইউর হয়ে খেলেছেন ১২ বছর ধরে।

এবার ফ্লেচারের সাবেক ক্লাবে নাম লেখালেন তার যমজ দুই ছেলে-জ্যাক ও টেইলার। এ যেন পারিবারিক রাজবংশের দ্বিতীয় প্রজন্মের সূচনা করেছে ম্যানইউ। ম্যানইউর হয়ে ২০০-এর বেশি ম্যাচ খেলেছেন ফ্লেচার। ডিফেন্ডার হিসেবে দলকে প্রিমিয়ার লিগের শিরোপা জিতিয়েছেন মোট ৫ বার।

আছে এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও। ২০২০ সালে অবসর নেয়ার পর কোচ ও টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করেছেন ফ্লেচার। আর ফ্লেচারের দুই ছেলে ক্লাবে যোগ দিয়েছেন গত গ্রীষ্ম মৌসুমে। এরই মধ্যে কোচ এরিক টেন হাগের অধীনে প্রথমশ্রেণির বেশকিছু অনুশীলনে যোগ দিয়েছেন জ্যাক। আর চলতি মৌসুমে টেইলারকে পাঠানো হয়েছে ছোটদের দলে। বাবার ক্লাবে যোগ দিতে পেরে গর্ববোধ করছেন দুই যমজ ভাই। তারা দুইজনে ইনস্টগ্রামে পোস্ট করে ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করার খবর জানিয়েছেন। সেই পোস্টের মাধ্যমে ক্লাবে যোগ দিতে পেরে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন ১৭ বছর বয়সি যমজ দুই ভাই। বর্তমানে জনপ্রিয় ফুটবল ক্লাবগুলোতে যমজ ভাইয়ের তালিকায় সর্বশেষ যুক্ত হয়েছেন জ্যাক ও টেইলার।