ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কানাডার লিগ খেলবেন সাকিব!

কানাডার লিগ খেলবেন সাকিব!

বিশ্বকাপের পর চোখের সমস্যা কাটিয়ে সাকিব আল হাসান ক্রিকেটে ফেরেন গত বিপিএল দিয়ে। এরপর ঢাকা প্রিমিয়ার লিগ হয়ে জাতীয় দলের জার্সিও তুলেছেন গায়ে। এই মুহূর্তে ওমরাহ করতে সৌদি আরবে অবস্থান করছেন তিনি। তবে এরই মাঝে জানা গেল কানাডার গ্লোবাল লিগে আবারো নাম লেখাতে যাচ্ছেন সাকিব।

পুরনো দল মন্ট্রিল টাইগার্সের সাথেই নাকি বাড়িয়েছেন চুক্তির মেয়াদ। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিষয়টি নিশ্চিত করেছে বিশ্বস্ত একটি সূত্রের বরাত দিয়ে দেশের একটি গণমাধ্যমের প্রতিবেদনে। সূত্র মতে, বিশ্বকাপের পর কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলবেন সাকিব। আগের মৌসুমের দলেই খেলার কথা রয়েছে তার।

যদিও টুর্নামেন্টের দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। সচরাচর প্রতি বছরের জুন-জুলাই মাসে গ্লোবাল টি-টোয়েন্টির আসর মাঠে গড়ায়। মার্কিন যুক্তরাষ্ট্র ও উইন্ডিজের মাটিতে অনুষ্ঠিতব্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কারণে এবার ফ্র?্যাঞ্চাইজি লিগটি পিছিয়ে যেতে পারে।

শোনা যাচ্ছে, এক মাস পিছিয়ে জুলাই-আগস্টে মাঠে গড়াতে পারে এবারের গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। গত আসরে মন্ট্রিল টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলেন সাকিব। তবে মাত্র ৪ ম্যাচেই দেখা মিলে তার। যেখানে তার রান ছিল ২৫ গড়ে ১০২। স্ট্রাইক রেট ১৫৪.৫৫। বিপরীতে বল হাতে ৭ ইকোনমিতে নেন ৫ উইকেট।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত