ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভেন্যু পরিদর্শনে আইসিসির প্রতিনিধি দল

ভেন্যু পরিদর্শনে  আইসিসির প্রতিনিধি দল

এবারের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ। চলতি বছরের সেপ্টেম্বর ও অক্টোবরের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হবে এই আসর। আর টুর্নামেন্টটির সম্ভাব্য ভেন্যু ঢাকা ও সিলেটের দুই মাঠে আয়োজনের পরিকল্পনা নেয়া হয়েছে বলে জনা যায়। যেখানে বিশ্বকাপের লিগ পর্বের খেলা হতে পারে সিলেটের দুটি মাঠে। আর আসরের সেমিফাইনাল ও শিরোপা নির্ধারণী ম্যাচ হতে পারে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। বিশ্বকাপকে সামনে রেখে এই ভেন্যু পরিদর্শনের জন্য বাংলাদেশে এসেছে আইসিসির একটি পর্যবেক্ষক দল।

পাঁচ সদস্যের এই দলে আছেন নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পনসরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার। আইসিসির ভেন্যু পরিদর্শন নিয়ে বিসিবির নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরী বলেন, ‘যেকোনো বড় টুর্নামেন্টের আগেই আইসিসি এমন একটা প্রতিনিধিদল পাঠায়।

কাল তারা মিরপুর ঘুরে দেখবে। গত মঙ্গলবার সিলেট যাবে। আমরা আশাবাদী, আমাদের প্রস্তুতি নিয়ে আইসিসি সন্তুষ্ট হবে।’ জানা যায়, আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম পরিদর্শন শেষে পরশু পর্যবেক্ষক দলের সিলেটে যাওয়ার কথা। উদ্দেশ্য সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের সুযোগ-সুবিধা দেখা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত