ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মোস্তাফিজ চলে আসলে কষ্ট পাবে চেন্নাই

মোস্তাফিজ চলে আসলে কষ্ট পাবে চেন্নাই

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের হয়ে দারুণ সময় পার করছিলেন মোস্তাফিজুর রহমান। এখনও পর্যন্ত দুর্দান্ত বোলিং করেছেন ফিজ। সবশেষ দুই ম্যাচে তুলনামূলক খরুচে বোলিং করলেও সবমিলিয়ে ৬ ইনিংসে ১১ উইকেট নিয়ে তিনিই চেন্নাইয়ের সর্বোচ্চ উইকেটশিকারি। তাই মোস্তাফিজকে পেয়ে চেন্নাইও বেশ ভালো সমন্বয় পেয়েছিল।

তবে আর তিন ম্যাচ পরই এবারের মতো আইপিএল মিশন শেষ হচ্ছে বাংলাদেশের পেসারের। বাঁহাতি পেসারকে হারাতে হওয়ায় তাই তাদের মন খারাপ বলে জানালেন চেন্নাইর মেন্টর মাইক হাসি। চলতি আইপিএলে ৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে এখন অবধি চেন্নাইর বোলারদের ভেতর সবচেয়ে সফল মোস্তাফিজই। তাকে বেশি সফল দেখা যাচ্ছে চেন্নাইর মাঠে। চেন্নাইর বাইরে তিন ম্যাচে ৪৭, ৫৫ ও ৪৩ রান করে দিয়েছেন।

গতকাল মঙ্গলবার ঘরের মাঠে লক্ষ্মৌ সুপার জায়ান্টের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে উঠে মোস্তাফিজ প্রসঙ্গ। তাতে নিজেদের মন খারাপের খবর দিলেন অজি সাবেক তারকা হাসি, ‘তার (মোস্তাফিজের) দুর্দান্ত একটা স্লোয়ার বল আছে, যেটা খুবই কার্যকর বিশেষ করে চেন্নাইতে। আমাদের খুব মন খারাপ হবে যখন সে চলে যাবে (বাংলাদেশে ফেরা)। কিন্তু তার দেশ ডাকছে। আমরা তাকে যতটা সম্ভব ধরে রাখতে চেয়েছি। তার পারফরম্যান্সে আমরা খুব খুশি।’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত