ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কোকের বোতল সরিয়ে সংবাদ সম্মেলন শুরু সিকান্দার রাজার

কোকের বোতল সরিয়ে সংবাদ সম্মেলন শুরু সিকান্দার রাজার

বছর দুয়েক আগে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ চলাকালে একবার সংবাদ সম্মেলনে এসে টেবিলে রাখা কোকাকোলার বোতল সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগীজ মহাতারকার এমন কাণ্ড সেবার তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। এমনকি রোনালদোর বোতল সরানোর ঘটনায় কোম্পানিটির বিপুল আর্থিক ক্ষতি হয়েছিল বলেও জানা যায়। এবার একই কাণ্ড ঘটিয়েছেন সিকান্দার রাজাও।

বিশ্বকাপের আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে এসেছে জিম্বাবুয়ে। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে আজ মাঠে নামবে দুই দল। এর আগে আজ সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন সফরকারীদের অধিনায়ক সিকান্দার রাজা। নিজের সংবাদ সম্মেলন শুরুর আগে টেবিলে রাখা কোকের বোতল নিচে নামিয়ে রাখেন রাজা। এর পরই তিনি শুরু করেন সংবাদ সম্মেলন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে বেভারেজ পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ কোকাকোলা। বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের এই সিরিজ টাইগারদের প্রস্তুতির অংশ। কিন্তু এবারের বিশ্বকাপে নেই জিম্বাবুয়ে। এ নিয়ে আজ প্রশ্ন করা হয়েছিল সফরকারীদের অধিনায়ককে। জবাবে তিনি বলেন, ‘আমি জানতাম এ ধরনের প্রশ্নের মুখোমুখি হতে হবে। তবে বিশ্বকাপে না খেলতে পারাটা সবসময়ই কষ্টের। এটা এমন একটা কষ্ট, যেটা লম্বা সময় ধরে আমাদের বয়ে বেড়াতে হবে।’

একই সঙ্গে রাজা আরো জানিয়েছেন, তিনি এবং তার দল ক্রিকেট খেলছেন নিজের দেশের জন্য। তাই খেলাটা চালিয়ে যেতে এর চেয়ে বেশি আর কোনো অনুপ্রেরণা তাদের দরকার হয়না বলেই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত