ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যুক্তরাষ্ট্রে সাকিবের বাড়ি ঘুরে এলেন তামিম-সৌম্যরা

যুক্তরাষ্ট্রে সাকিবের বাড়ি ঘুরে এলেন তামিম-সৌম্যরা

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বেশ আগেভাগেই যুক্তরাষ্ট্রের মাটিতে পা রাখে বাংলাদেশ দল। বিশ্বকাপের চূড়ান্ত লড়াই শুরুর আগে গতকাল শনিবার শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে টাইগাররা, যেখানে তাদের প্রতিপক্ষ ভারত। প্রস্তুতি ম্যাচটি হবে বিশ্বকাপের জন্য আইসিসির বানানো বড় প্রজেক্ট নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে। নিউইয়র্কের এই মাঠে নামার আগে বাংলাদেশের ক্রিকেটাররা ঘুরে এসেছেন সাকিব আল হাসানের বাড়িতে।

শহরটিতে বেশ কয়েক বছর ধরেই বসবাস করেন সাকিবের পরিবার। স্ত্রী উম্মে আহমেদ শিশির ও তিন সন্তান সেখানেই থাকেন। তাই খেলার ফাঁকে সাকিবের দাওয়াতে হাজির পুরো টাইগার স্কোয়াড। দলে থাকা ক্রিকেটারের সঙ্গে চন্ডিকা হাথুরুসিংহেও ছিলেন এই ডিনার পার্টিতে।

ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে বেশ ফুরফুরে মেজাজেই সময় কাটিয়েছেন ক্রিকেটাররা। সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাসদের বেশ হাসিখুশিই দেখা যায় ছবিতে। এর আগের দিন ম্যাচের ভেন্যু ঘুরে দেখেছেন টাইগার অধিনায়ক শান্ত। এছাড়া পুরো দল অনুশীলন সেরেছে মূল ভেন্যুর অদূরে ক্যান্টিয়াগ পার্কে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অনুশীলনে মনোযোগী তানভীর-সাকিবরা।

এদিকে, বৈরি আবহাওয়ার কারণে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচটি মাঠে গড়ায়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দ্বিতীয় ও শেষ অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে টাইগাররা। বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে। এশিয়ার দুই প্রতিবেশীর এই লড়াই বাংলাদেশের নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে। স্টার স্পোর্টস ভারতে আইসিসির ইভেন্ট সম্প্রচার স্বত্ব পাওয়ায় বাংলাদেশ-ভারত প্রস্তুতি ম্যাচটিও দেখা যাবে এই চ্যানেলে। পাশাপাশি আইসিসি টিভি ও ডিজনি প্লাস হটস্টারেও সরাসরি দেখা যাবে শান্ত-রোহিতদের দ্বৈরথ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত